ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সেন্সরের অপেক্ষায় নুরু মিয়া ও বিউটি ড্রাইভার

প্রকাশিত: ০৯:৩৮ এএম, ২০ অক্টোবর ২০১৬

‘নুরু মিয়া ও বিউটি ড্রাইভার’ ছবির যাবতীয় কাজ শেষ হয়েছে আরো এক মাস আগে। যেকোনো দিন ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে বলে নিশ্চিত করেছেন নির্মাতা মিজানুর রহমান লাবু।

তিনি বলেন, একেবারেই গল্পসমৃদ্ধ একটি ছবি ‘নুরু মিয়া ও বিউটি ড্রাইভার’। যারা গল্প এবং অভিনয়নির্ভর চলচ্চিত্র পছন্দ করেন তাদের কাছে ছবিটি নিঃসন্দেহে ভালো লাগবে বলে আমি বিশ্বাস করি।

‘নুরু মিয়া ও বিউটি ড্রাইভার’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু, অভিনেত্রী ক্যামেলিয়া রাঙা, শিমুল খান, শাহাদত, শিরিন আলম, এসএম মহসিন, নাজিবা বাসার, মাহমুদ প্রমুখ।

নির্মাতা লাবু বলেন, ‘নুরু মিয়াকে নিয়ে আমার ছবিটি এগিয়ে চলে। পঙ্গু বৃদ্ধ। ঠেলায় বসে ভিক্ষা করে। তার একজন ড্রাইভার আছে বিউটি নামে। সে তার ঠেলাগাড়িটি ঠেলে বেড়ায় সারাক্ষণ। নানা ঘটনার মধ্য দিয়ে বিউটিকেই একসময় বিয়ে করে সে। আর বিউটির জীবনেও প্রচুর বাঁক রয়েছে। কখনো পতিতালয় কখনো যাত্রা দল, কখনো বা অন্যের বাসা-বাড়িতে কাজ করে বেড়ে ওঠেছে সে। ঘটনার পরিক্রমায় ঠেকেছে এসে নুরু মিয়ার কাছে।’

ছবিতে নুরু মিয়ার চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু এবং বিউটি চরিত্রে ক্যামেলিয়া। জাদুকাঠি মিডিয়ার প্রযোজনায় নুরু মিয়া ও বিউটি ড্রাইভার ছবির নির্মাণ কাজ হয়েছে টাঙ্গাইল, রাজধানীর কড়াইল বস্তি ও বিভিন্ন লোকেশনে।

নির্মাতা আশা করছেন, সেন্সর বোর্ড অনুমতি দিলেই আগামী ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি দেয়া হবে।

এনই/এলএ/পিআর

আরও পড়ুন