ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

হুয়াওয়ে স্মার্টফোনের প্রচারণায় নুসরাত ফারিয়া

প্রকাশিত: ০৭:৪২ এএম, ১৮ অক্টোবর ২০১৬

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এবার যুক্ত হলেন স্বনামধন্য মোবাইল ব্র্যান্ড হুয়াওয়ের প্রচারণায়। প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ স্মার্টফোন পি-নাইন মডেলের হ্যান্ডসেটের ডিজিটাল প্রচারণায় কাজ করবেন ফারিয়া।

গেল সোমবার (১৭ অক্টোবর) ঢাকায় হুয়াওয়ের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে ছয় মাসের চুক্তিতে স্বাক্ষর করেন ‘বাদশা’খ্যাত এই নায়িকা।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘স্মার্টফোন এখন নিত্যদিনের সঙ্গী। বিশেষ করে তরুণদের জীবনযাপন স্মার্টফোন ছাড়া ভাবাই যায় না। সেই ভাবনা থেকে হুয়াওয়ে পি-নাইন স্মার্টফোনটি বাজারে এসেছে। তার প্রচারণার সঙ্গী হতে পেরে ভালো লাগছে।’

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের পরিচালক ইংমার ওয়্যাং বলেন, ‘নুসরাত ফারিয়া এ প্রজন্মের তরুণদের আইকন। আর আমাদের হুয়াওয়ে পি নাইনে স্মার্টফোনটিও তরুণদের জন্যই বাজারে এসেছে। তারুণ্যের দুই ভালো লাগাকে এক করে আমাদের এই প্রয়াস সফল হবে প্রত্যাশা করছি।’
 
নুসরাত ফারিয়া এখন চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে চুক্তিবদ্ধ। তাদের তত্ত্বাবধানেই মূলত তিনি হুয়াওয়ে পি নাইন স্মার্টফোনের নতুন প্রচারণায় অংশ নেবেন বলে জানা গেছে।

এলএ/এমএস

আরও পড়ুন