ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গ্ল্যামার বিমুখ মল্লিকা

প্রকাশিত: ০৩:৩৩ এএম, ১০ ফেব্রুয়ারি ২০১৫

বর্তমানে মল্লিকা জনসচেতনধর্মী, শিক্ষামূলক কিংবা নারীবাদী ছবিতে অভিনয় করতে আগ্রহ প্রকাশ করছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। আর তাই গ্লামারনির্ভর ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন তিনি। অথচ কিছুদিন আগেও গ্ল্যামারনির্ভর ছবির জন্য মুখিয়ে থাকতেন তিনি। রাজনৈতিক সচেতনধর্মী ছবি `ডার্টি পলিটিক্সে` অভিনয়ের পরই সিদ্ধান্ত পরিবর্তন করেছেন `মার্ডার গার্ল`খ্যাত এ অভিনেত্রী।

মিডডের খবরে জানা গেছে, বলিউডে মল্লিকা মানেই খোলামেলা পোশাকের গ্ল্যামারনির্ভর চরিত্র। নিজেকে হয়তো সেভাবেই দেখতে চাইতেন এই অভিনেত্রী। মাঝে হলিউডের কয়েকটি বাণিজ্যিক ছবিতেও নিজেকে সফলভাবে মেলে ধরতে সক্ষম হয়েছেন তিনি। তবে ৩৭ বছর বয়সী মল্লিকা, এখন সিরিয়াস ধারার চরিত্রে অভিনয় করতে চান। তাই বেছে বেছে চিত্রনাট্য হাতে নিচ্ছেন।

এ প্রসঙ্গে মল্লিকা বলেন, `আমি এখন ব্যতিক্রম সব চরিত্রে কাজ করতে চাই। গ্ল্যামারনির্ভর চরিত্র কিংবা আইটেম গান আর করতে চাই না। আমি সচেতনভাবেই এ সিদ্ধান্ত নিয়েছি।`

সূত্রটি আরো জানিয়েছে, সম্প্রতি মল্লিকা কয়েকটি আইটেম গানের প্রস্তাব পেয়েছিলেন। তবে সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

এদিকে, মল্লিকার এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন সমালোচকরা। তারা বলছেন, মল্লিকা যে আসলেই অভিনয় করতে চাইছেন, `ডার্টি পলিটিক্স` ছবিটি দিয়ে তার প্রমাণ রাখতে যাচ্ছেন। কেসি বোকাডিয়া পরিচালিত এ ছবিতে মলি্লকা রাজনীতি সচেতন নারী হিসেবে নিজেকে উপস্থাপন করেছেন।

`ডার্টি পলিটিক্স` ছবিটি ১৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানা গেছে।

এইচএন/আরআইপি