ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আয়নাবাজি দেখলেন সাকিব-মাহমুদুল্লাহ

প্রকাশিত: ০৬:২১ পিএম, ১৩ অক্টোবর ২০১৬

নির্মাতা অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ ছবিটি দেখলেন অলরাউন্ডার সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদরা। বৃহস্পতিবার চট্টগ্রামের পাঁচতারা হোটেল র‍্যাডিসনে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়দের জন্য ‘আয়নাবাজি’ ছবির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়।

এ সময় ছবির অভিনয়শিল্পী নাবিলা, পার্থ বড়ুয়া, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, পরিচালক অমিতাভ রেজা চৌধুরী, প্রযোজক জিয়াউদ্দিন আদিল এবং মিডিয়া পার্টনার আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান উপস্থিত ছিলেন।

আগামী ২০ অক্টোবর শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্ট। ইতোমধ্যে ঢাকা থেকে ক্রিকেটাররা চট্টগ্রামে পৌঁছেছেন। খেলার আগে বিশ্রামের ফাঁকে সবাই মিলে সদ্যমুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ ছবিটি দেখে নিলেন।

ছবি প্রসঙ্গে সাকিব আল হাসান বলেন, ‘আমি বলবো, একেবারে আলাদা রকমের একটি গল্প। সবাই ছবিটি খুব এনজয় করবে, যারা দেখেছেন, তারা আমার সঙ্গে একমত হবেন। আর যারা দেখেননি, তারা হলে গিয়ে দেখবেন বলে আমি আশা করছি।’

মাহমুদুল্লাহ রিয়াদ জানালেন, ‘আমাদের দেশে ভালো মানের ছবি হওয়া উচিত। আশা করছি, এ রকম আরো ভালো ছবি তৈরি হবে এবং আমরাও সবাই মিলে হলে গিয়ে সিনেমা দেখতে পারবো।’

আয়নাবাজি ছবির চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন এবং প্রযোজনা করেছে কনটেন্ট ম্যাটার্স। আনকাট সেন্সর পাওয়া এ ছবিটির জন্য বিভিন্ন গান তৈরি করেছেন অর্ণব, হাবিব ওয়াহিদ, ফুয়াদ আল মুক্তাদির ও চিরকুট ব্যান্ড। সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

বিএ

আরও পড়ুন