ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আলোচনায় সাইমন-অহনার চোখের দেখার ট্রেলার (ভিডিও)

প্রকাশিত: ০৮:১৮ পিএম, ০৭ অক্টোবর ২০১৬

চিত্রনায়ক সাইমন ও চিত্রনায়িকা অহনা অভিনীত ‘চোখের দেখা’ ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে শুক্রবার দুপুরে। প্রকাশের পর থেকে আলোচনায় এসেছে মৌলিক গল্পে নির্মিত এ ছবির ট্রেলারটি।
 
আগামী ১৪ অক্টোবর দেশব্যাপী মুক্তি পাচ্ছে ‘চোখের দেখা’। আর এই ছবির মাধ্যমেই রুপালি পর্দায় অভিষেক হতে যাচ্ছে ‘পোড়ামন’ ছবির নায়ক সাইমন এবং ‘চাকরের প্রেম’ ছবির নায়িকা অহনা জুটির।
 
সাইমন-অহনা দু’জনেই ছবিটি নিয়ে দারুণ আশাবাদী। তাদের ভাষ্য, ‘দর্শকদের ভালো লাগার মতো সব উপকরণ আছে ‘চোখের দেখা’য়। এটি অ্যাকশন-কমেডি-রোমান্সে ভরপুর একটি মসলাদার বাণিজ্যিক ছবি।’  
 
কুশলী মাল্টিমিডিয়ার প্রযোজনায় ঢাকা, সিলেট, রাঙামাটি, বান্দরবান ও কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে  ‘চোখের দেখা’ ছবির নির্মাণ কাজ হয়েছে। ছবিটিতে গান থাকছে ৫টি। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু ও সুমন কল্যাণ।
 
 এদিকে ‘চোখের দেখা’ ছবিটি গেল জুনের দ্বিতীয় সপ্তাহে আনকাট সেন্সর সনদ লাভ করে। এ ছবিতে সাইমন-অহনা ছাড়া আরো অভিনয় করেছেন শামস সুমন, শতাব্দী ওয়াদুদ, আলেকজান্ডার বো প্রমুখ।  
 
‘চোখের দেখা’ ছবিটি পরিচালনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য সাজিয়েছেন পি এ কাজল। তিনি ‘প্রাণের স্বামী’, ‘এক টাকার বউ’, ‘ভালোবাসা আজকাল’ ছাড়াও অসংখ্য ব্যবসা সফল ছবির নির্মাতা।
 
ট্রেলার দেখুন

 এনই

আরও পড়ুন