ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দায়িত্ববান মৌসুমী

প্রকাশিত: ০২:২৪ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৫

শুধু অভিনয়ের ভেতরেই যে একজন শিল্পীর দায়িত্ব সীমাবদ্ধ থাকে না, সেটাই প্রমাণ করলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। একজন দায়িত্ববান মানুষ হিসেবে আগে থেকেই সুনাম রয়েছে তার। পরিচালক বেলাল আহমেদের অকাল মৃত্যুতে তাঁর নির্মিতব্য চলচ্চিত্র `ভালোবাসবে তো` ছবির ভাগ্য অনেকটা অনিশ্চিত হয়ে পড়েছিল। তখন ছবির অভিনেত্রী মৌসুমী নিজেই দায়িত্ব কাঁধে তুলে নেন। অবশেষে তাঁর তত্ত্বাবধানেই ছবিটির শুটিং-ডাবিং এবং চূড়ান্ত সম্পাদনার কাজ শেষ হয় গত মাসের প্রথম দিকে। এর পরপরই ছবিটি জমা দেওয়া হয় সেন্সর বোর্ডে। অবশেষে গত সপ্তাহে সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি।

অসম প্রেমের গল্প নিয়ে নির্মিত এই ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন সুপার হিরো সুপার হিরোইন বিজয়ী নিলয়। মৌসুমী বলেন `বেলাল ভাই আমার পছন্দের একজন পরিচালক। তিনি ছবিটিকে ঘিরে অনেক স্বপ্ন দেখেছিলেন। আমি চাই, তাঁর সেই স্বপ্ন বাস্তবায়ন হোক। ছবিটি শুধু দর্শকদের নয়, যেন সমালোচকদেরও মন জয় করতে পারে।`

ইমপ্রেস টেলিফিল্মস প্রযোজিত ছবিটি খুব শিগগির মুক্তি দেওয়া হবে বলে জানায় কর্তৃপক্ষ। মৌসুমী এখন নিজের পরিচালিত ছবি `শূন্য হৃদয়`-এর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

এইচএন/এমএস