ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আরটিভির প্রযোজনায় রাজের নতুন চলচ্চিত্র

প্রকাশিত: ১২:৫২ পিএম, ০৪ অক্টোবর ২০১৬

দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল আরটিভি’র প্রযোজনায় এবার নির্মিত হতে যাচ্ছে নতুন চলচ্চিত্র ‘তুমি যে আমার’। চলচ্চিত্রটি পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে আরটিভির সাথে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের চুক্তিপত্র স্বাক্ষরিত হয়। উপস্থিত ছিলেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, আরটিভির মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) হাবীব ভূঁইয়া, বার্তা প্রধান লুৎফর রহমান, বিক্রয় ও বিপণন প্রধান সুদেব চন্দ্র ঘোষ, আরটিভি অনলাইন প্রধান বার্তা সম্পাদক আনোয়ার হক, সহকারী মহাব্যবস্থাপক (অনুষ্ঠান) সৈয়দ সাবাব আলী আরজু, সহকারী মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মোজাম্মেল হোসেন প্রমুখ।

এ প্রসঙ্গে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, “দর্শকদের নির্মল বিনোদনের জন্য আমরা চলচ্চিত্র নির্মাণে যাচ্ছি। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে। আশা করি ‘তুমি যে আমার’ চলচ্চিত্রটি দর্শক নন্দিত হবে।”

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘সম্পূর্ণ মৌলিক একটি গল্প নিয়ে ‘তুমি যে আমার’ চলচ্চিত্রটি নির্মাণ করতে যাচ্ছি। চলচ্চিত্রটির অভিনয় শিল্পীদের নাম এখনই প্রকাশ করছি না। আয়োজন করেই জানানো হবে। ধন্যবাদ বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড ও আরটিভিকে এ চলচ্চিত্রটির পাশে থাকার জন্য।

এলএ/এবিএস

আরও পড়ুন