ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তারকাদের ঝামেলা!

প্রকাশিত: ০৮:০৫ এএম, ০৪ অক্টোবর ২০১৬

মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদ, আ.খ.ম হাসান, তারেক স্বপন, প্রভা, সোনিয়া হোসেন, কল্যাণ কোরাইয়া- এক ঝাঁক তারকার নাম। এই তারকাদের নিয়ে শুরু হতে যাচ্ছে ‘ঝামেলা আনলিমিডেট’। এটি আরটিভিতে প্রচারের অপেক্ষায় থাকা একটি ধারাবাহিক নাটকের নাম।

নাটকটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকবেন জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমও। আহসান আলমগীরের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটকে আরো অভিনয় করেছেন নয়ন, ইফফাত তৃষা, শৈলী, সেলিনা আফ্রি, আমানুল হক হেলাল প্রমুখ।

রফিকুল ইসলামের প্রযোজনায় নাটকটি প্রচার হবে ৫ অক্টোবর থেকে প্রতি বুধ, বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৫০ মিনিটে।
 
নাটকে দেখা যাবে, রহমান সাহেব একটি বাড়ির মালিক। তার সন্তানাদী নাই। তার স্ত্রী শাহানা একটু কড়া মেজাজের মানুষ। তাদের সন্তানাদী না থাকায় বেশ কিছু মানুষ যেমন সবুজ, মিজান, কফিল, অন্যন্যা, গোধুলী এবং সোবহান- এরা এই বাড়িতে মোটামুটি স্থায়ীভাবে বসবাস করতে শুরু করে।

মূলত রহমান সাহেবের স্নেহভাজন তারা। এই বাড়িতে তারা বসবাস করে আর শুধু শুধু একের পর এক ঝামেলা পাকায়। এমন ঝামেলা করে সবাই, শাহানা চরম বিরক্ত হয়ে সবাইকে বাড়ি থেকে বের করে দিতে চায়। কিন্তু রহমান সাহেব স্ত্রীকে বলে এরাই তো আমাদের সন্তান, এই ছেলে মেয়েগুলো যাবে কোথায়? এরা আছে বলেই তো আমাদের সস্তানের অভাব পূরণ হচ্ছে।

এদিকে বাড়িতে একটা ঝামেলা শেষ হতে না হতেই আরেকটা ঝামেলা শুরু হয়। এভাবেই চলতে থাকে ঝামেলা আনলিমিটেড নাটকের গল্প।

এলএ/পিআর

আরও পড়ুন