ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মাদাম তুসোর জাদুঘরে প্রভাসের মূর্তি

প্রকাশিত: ০১:৩১ পিএম, ০২ অক্টোবর ২০১৬

লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে জায়গা পেতে যাচ্ছেন ‘বাহুবলী’ তারকা প্রভাস। জাদুঘরটিতে এ পর্যন্ত রাজনীতিবিদসহ অনেক বলিউড এবং হলিউড তারকার জায়গা হয়েছে। তবে ভারতের দক্ষিণী ছবির কেউ এখনো জায়গা করে নিতে পারেননি। আর সেই দুঃখ এবার ঘুচাতে চলেছেন অভিনেতা প্রভাস।

ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় এই তারকা মোমের মূর্তি হয়ে থাকবেন মাদাম তুসোতে। তবে প্রভাসের মোমের মূর্তিটি তৈরি করা হবে ‘বাহুবলী- দ্য বিগিনিং’ ছবির অমরেন্দ্র চরিত্রের আদলে।

জানা গেছে, মাদাম তুসোতে খুব তাড়াতাড়িই এ মূর্তি স্থাপন করা হবে। ইতোমধ্যে প্রভাসের চেহারা ও শরীরের মাপ নিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ২০১৭ সালের মার্চে এ মূর্তি উন্মোচন করা হবে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মূর্তির পাশেই স্থান পাচ্ছে প্রভাসের মূর্তিটি।

টুইটারে এ খবর প্রকাশ করেছেন ছবির নির্মাতা এসএস রাজামৌলি। তিনি সেখানে লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, প্রভাসের মোমের মূর্তি তৈরি করছে মাদাম তুসো। প্রথম দক্ষিণী অভিনেতা এ সম্মান পাচ্ছেন।’

২০১৫ সালে মুক্তি পায় বাহুবলী- দ্য বিগিনিং ছবিটি। ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। ছবিতে অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠি, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।

আগামী বছর এপ্রিলে মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় কিস্তি বাহুবলী- দ্য কনক্লুশন।

এনই/বিএ/পিআর

আরও পড়ুন