ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জেমসের জন্মদিনের কেক নিয়ে শোভাযাত্রা

প্রকাশিত: ১০:০৬ এএম, ০২ অক্টোবর ২০১৬

মাহফুজ আনাম জেমস। সবাই তাকে জেমস বা গুরু বলেই চেনেন ও ডাকেন। বাংলা ব্যান্ড তো বটেই, এই উপমহাদেশে তাকে বলা হয় সেরা রকস্টার। তার গান ভক্তদের নিয়ে যায় ভাবের অন্য জগতে।

তিনি যেমন প্রেমে নন্দিত, তেমনি তার কণ্ঠে ‘মা’, ‘বাবা’, ‘বাংলাদেশ’ গানগুলোও দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এই ব্যান্ড লিজেন্ডের আজ জন্মদিন। প্রতিবারের মতো এবারেও ভক্তরা আনন্দ-উৎসাহে পালন করছেন ‘গুরুর জন্মদিন’।

জেমসের জন্মদিন পালনে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন গেল বছর জেমস পাগল কিশোরগঞ্জের প্রিন্স মোহাম্মদ। নিজের পছন্দের তারকার জন্মদিন উপলক্ষে তিনি কাওরানবাজার, শাহবাগ, নীলক্ষেত মোড়, মহাখালী ছেয়ে ফেলেছিলেন নান্দনিক শুভেচ্ছা বার্তার বিলবোর্ডে।

জেমসের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে সাজানো হয়েছে এই বিলবোর্ডগুলো। সেখানে ভালোবাসার অক্ষরে লেখা আছে, ‘২ অক্টোবর। শুভ জন্মদিন গুরু। বেঁচে থাকুন অন্তত এক কোটি বছর। অনেক অনেক শ্রদ্ধা ও ভালোবাসা আপনার জন্য। গুরু জেমস। প্রিন্স মোহাম্মদ, কিশোরগঞ্জ।’

এবার দেখা গেল জেমস পাগলদের পাগলামির নতুন নান্দনিকতা। গেল বছর আনুষ্ঠানিকভাবে গঠিত জেমস ফ্যান ক্লাব এবার একটি ভিন্ন আয়োজন করেছে। আজ রোববার সকালে ফার্মগেট বঙ্গবন্ধু চত্বরে এক হয়েছেন জেমস ভক্তরা। সেখান থেকে শুরু হয়েছে শোভাযাত্রা। নগর বাউলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি সজ্জিত ট্রাকে ১২ ফুট দৈর্ঘ্য-প্রস্থের একটি আসল কেকও স্থান পেয়েছে এতে।

কেকসহ গাড়িটি শহরের পথে পথে ঘুরছে আর জেমস ভক্তদের খাওয়াচ্ছে। আর পুরো ট্রাকের গায়ে ব্যানারে লেখা- ‘শুভ জন্মদিন গুরু জেমস।’ এবং ‘বেঁচে থাকুন অন্তত এক কোটি বছর’।

জেমসের ব্যবস্থাপক রুবাইয়াত ঠাকুর রবিন জানান, ‘শুধু ঢাকাতেই নয়, এবারে গুরুর জন্মদিন দেশব্যাপী পালিত হচ্ছে। জেমস ফ্যান ক্লাব সারাদেশের ভক্তদের একই ব্যানারে নিয়ে এসেছে। সবাই মিলে হৈ চৈ করে কাটাবো আজকের দিনটি।’

রবিন আরও জানালেন, ভক্তদের এমন ব্যতিক্রমী আয়োজনের পাশাপাশি আজ রোববার বিকাল সাড়ে চারটা থেকে বারিধারাস্থ নিজ স্টুডিওতে উপস্থিত থেকে জেমস তার ভক্তদের সঙ্গে সরাসরি শুভেচ্ছা বিনিময় করবেন।

এলএ/আরআইপি

আরও পড়ুন