ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সেলফিতে মিলবে নেহা কাক্কারের কনসার্টের টিকিট!

প্রকাশিত: ০৯:৩১ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৬

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার। প্রথমবারের মতো আসছেন ঢাকা মাতাতে। আগামী ৩০ তারিখ কনসার্টটি অনুষ্ঠিত হবে ঢাকার বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে।

ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এ কনসার্টটির নাম দেয়া হয়েছে ‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং’। এর অনলাইন পার্টনার হিসেবে থাকছে জাগোনিউজ২৪.কম।

এই কনসার্ট উপভোগ করতে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার, ২ হাজার ও ৩ হাজার ৫০০ টাকা। টিকিট পাওয়া যাবে অনলাইন শপ ‘অথবা ডট কম’-এ। এছাড়া ফ্যাশন হাউজ ‘জেন্টল পার্ক’ এর সকল শোরুমে কনসার্টের টিকিট পাওয়া যাবে।

তবে পাওয়ার এনার্জি ড্রিংক দিচ্ছে দারুণ এক সুযোগ। সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ভাগ্য ভালো হলে পাওয়া যাবে বন্ধুকে সাথে নিয়ে নেহার কনসার্ট দেখার সুযোগ। সেজন্য পাওয়ার ড্রিংক হাতে বন্ধুদের সাথে সেলফি বা ছবি তুলে পাওয়ারের ফেসবুক/কমেন্ট বক্সে পাঠিয়ে দিন।

Neha

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে কিছু নিয়মাবলি রয়েছে। সেগুলো হলো- ছবিতে অবশ্যই পাওয়ার এনার্জি ড্রিংক হাতে থাকতে হবে, প্রতিযোগিতায় অংশ নিতে পেজে লাইক দিতে হবে এবং পোস্টটি শেয়ার করতে হবে, শেয়ার করা পোস্টটি অবশ্যই পাবলিক হতে হবে, জুরি বোর্ডের বিচারের মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হবে, প্রতিযোগিতা সংশ্লিষ্ট কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না, ২৫ জনের সেরা ছবির বিজয়ীরা পাবে কনসার্ট দেখার সুযোগ, কোনো কারণ দর্শানো ছাড়াই প্রতিযোগিতায় যেকোনো নিয়মাবলি পরিবর্তন, পরিমার্জন এবং পরিবর্ধনের দায়িত্ব প্রাণ-আরএফএল গ্রুপ সংরক্ষণ করে।

এই প্রতিযোগিতায় ছবি দেওয়ার সুযোগ থাকছে আগামী ২৮ সেপ্টেম্বর, রাত ১২ টা পর্যন্ত।

প্রসঙ্গত, আইটেম গানের জন্য বলিউডে তুমুল জনপ্রিয় নেহা কাক্কার। তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে- ‘আজ ব্লু হ্যায় পানি পানি’, ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’, ‘ধাতিং নাচ’, ‘লন্ডন ঠুমাকড়া’ ‘দেখেগা রাজা ট্রেলার’, ‘আও রাজা’, ‘তু ইশক মেরা’, ‘দো পেগ মার’ ‘পার্টি শো’, ‘টুকুর টুকুর’ প্রভৃতি। শুধু তাই নয়, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ‘অগ্নি-২’ ছবির ‘ম্যাজিক মামনি’ গানটিও তিনি গেয়েছেন।

এলএ/এমএস

আরও পড়ুন