ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিয়ে করেছেন অভিনেত্রী শায়লা সাবি

প্রকাশিত: ০৮:০৭ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৬

ছোট পর্দার জনপ্রিয় মুখ মডেল-অভিনেত্রী শায়লা সাবি। গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে তিনি বিয়ে করেছেন। পাত্র ব্যবসায়ী সাব্বির আহমেদ। পারিবারিকভাবেই এই বিয়ে হয়েছে বলে জানালেন শায়লা।

তিনি বলেন, রাজধানীর মিরপুরে একটি রেস্তোরাঁয় বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরাই উপস্থিত ছিলেন। তবে শিগগিরই এই অভিনেত্রী তার কাছের মানুষ ও বন্ধুদের জন্য একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন।

গতকাল রাতে বিয়ের পরই শায়লা সাবি নিজের ফেসবুক স্ট্যাটাস থেকে তার বিয়ের খবরটি প্রকাশ পায়। সেখানে তিনি লিখেছেন, ‘অবশেষে আমি মিসেস আহমেদ।’ এই স্ট্যাটাসের সঙ্গে বরের ছবিও প্রকাশ করেন। ফেসবুক আইডির নামও বদলেছেন এই অভিনেত্রী। শায়লা সাবি থেকে তিনি এখন শায়লা আহমেদ।

প্রসঙ্গত, ‘চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১২’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান শায়লা সাবি। এরপর থেকে নিয়মিতই তিনি কাজ করছেন মডেলিং ও অভিনয়ে। তাকে বেশ কিছু টিভি নাটক ও টেলিছবিতে দেখা গেছে।

পাশাপাশি ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘প্রিয়া তুমি সুখী হও’ (২০১৪) ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর তিনি কাজ করেন ২০১৫ সালে মুক্তি পাওয়া আকরাম খান পরিচালিত ‘ঘাসফুল’ ছবিতে। বর্তমানে তানিম রহমান অংশুর ‘আদি’ ছবিতে কাজ করছেন।

এই মডেল ও অভিনেত্রীকে তার জীবনের নতুন ইনিংসে শুভেচ্ছা।

এলএ/পিআর

আরও পড়ুন