ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ভিডিওতে দেখুন পাওয়ার লাউঞ্জ উইথ ভিশনের গান

প্রকাশিত: ০৭:৪৯ এএম, ২২ সেপ্টেম্বর ২০১৬

পবিত্র ঈদুল আজহায় চ্যানেল নাইনে প্রচার হয়েছে তানভীর খানের পরিকল্পনা ও পরিচালনায় নির্মিত মিউজিক ফিউশন অনুষ্ঠান ‘পাওয়ার লাউঞ্জ উইথ ভিশন’। ঈদের প্রথম দিন থেকে ষষ্ঠদিন পর্যন্ত প্রচার হওয়া এই মিউজিক ফিউশন অনুষ্ঠানে নিজেদের জনপ্রিয় গানগুলো নতুন করে গেয়েছেন জনপ্রিয় শিল্পীরা।

সেই তালিকায় রয়েছেন বারী সিদ্দিকী, শফি মণ্ডল, আসিফ আকবর, পার্থ বড়ুয়া, সুমনা হক, মেহের আফরোজ শাওন, তাহসান, তপু, বেলাল খান, ন্যান্সি, রন্টি দাশ প্রমুখ।

তারমধ্যে বারী সিদ্দিকী গেয়েছেন ‘মাগো মা ঝি গো ঝি’ ও শফি মণ্ডল গেয়েছেন ‘কানার হাট বাজার’ গানগুলো। আসিফ আকবর গেয়েছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ এবং ‘পাগলা ঘোড়া’ গান দুটি। মেহের আফরোজ শাওন গেয়েছেন ‘আমার আছে জল’, সুমনা হক গেয়েছেন তার জনপ্রিয় গান ‘মায়াবী এই রাতে’, ন্যান্সি গেয়েছেন ‘শেষ করো না’ ও ‘দ্বিধা’ ‘পাগলের মতো’, তাসহান গেয়েছেন ‘ঈর্ষা’, পার্থ বড়ুয়া গেয়েছেন ‘হাজার বর্ষা রাত’, বেলাল খান গেয়েছেন ‘পাগল তোর জন্য রে’, মিনার গেয়েছেন ‘ঝুম’, ইমরান গেয়েছেন ‘বলতে বলতে’, পাওয়ার ভয়েসের রেশমি ও শামী গেয়েছেন ‘মালা কার লাগিয়া গাঁথি রে’, তপু গেয়েছেন তার ট্রেড মার্ক গান ‘এক পায়ে নূপুর তোমার’, দিনাত জাহান মুন্নী গেয়েছেন ‘কোন বাঁশরী’, ক্লোজআপ তারকা সাব্বির গেয়েছেন ‘আবার এলো যে সন্ধ্যা’, মাহাদির ‘সুনীল বরুণা’ এবং রন্টি দাশ গেয়েছেন ‘সাম্পানওয়ালা’। এর বাইরে শূন্য ব্যান্ড গেয়েছে তাদের জনপ্রিয় গান ‘গোধূলি’ ও ‘শোনো মহাজন’ ইত্যাদি গানগুলো।  

সাধারণ গানের ফিউশনগুলোতে দেখা যায় দেশি-বিদেশি কণ্ঠ ও যন্ত্রশিল্পীদের কোলাবরেশন। কিন্তু এখানে কেবলই দেশি শিল্পীরা গেয়েছেন ও বাজিয়েছেন। এ বিষয়ে অনুষ্ঠানটির পরিচালক তানভীর খান জাগো নিউজকে বলেন, ‘আমি এর আগে আরো বেশ কিছু ফিউশনের অনুষ্ঠানে জড়িত ছিলাম। সেখানে দেখেছি দেশি শিল্পীদের সঙ্গে বিদেশি যন্ত্রশিল্পীদের বাজাতে সমস্যা হয়। তাদের দাবি ব্যাকরণ মেনে হয়তো বাজানো যায়, কিন্তু সংগীতের যে একটা ভাব সেটা পাওয়া যায় না। তাই আমি চেয়েছি পূর্ণাঙ্গভাবে চমৎকার কিছু গান উপহার দিতে। এবং সাড়াটা পেয়েছি বেশ ভালো। সবাই খুব প্রশংসা করছে।’

তিনি বলেন, ‘প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পেয়েছি। সবগুলো গান শ্রোতা ও দর্শকরা এখনো ইউটিউবে গিয়ে শুনছেন। আগামীতেও আরো কিছু চমক নিয়ে আসবো আমরা’।

ভিডিওতে দেখুন পাওয়ার লাউঞ্জ উইথ ভিশনের জনপ্রিয় গানগুলো-

আসিফের ‘ও প্রিয়া তুমি কোথায়’ :



আসিফের ‘পাগলা ঘোড়া’ :

সুমনা হকের ‘মায়াবী এই রাতে’ :



ন্যান্সির ‘দ্বিধা’ :

মেহের আফরোজ শাওনের ‘আমার আছে জল’ :


শফি মণ্ডলের ‘কানার হাট বাজার’ :



তপুর ‘এক পায়ে নূপুর তোমার’ :


বারী সিদ্দিকীর ‘সোয়াচান পাখি’ :



পার্থ বড়ুয়ার ‘হাজার বর্ষা রাত’ :



সাব্বির গেয়েছেন ‘আবার এলো যে সন্ধ্যা’ :


মাহাদির ‘সুনীল বরুণা’ :



রন্টি দাশ গেয়েছেন ‘সাম্পানওয়ালা’ :



বেলাল খানের ‘পাগল তোর জন্য রে’ :


ইমরান গেয়েছেন ‘বলতে বলতে’ :


শূন্য ব্যান্ডের ‘শোনো মহাজন’ :


এলএ/এবিএস

আরও পড়ুন