ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

লন্ডনে গাইবেন রুনা লায়লা

প্রকাশিত: ০৬:০৭ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৬

কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়না লন্ডনের সিটি প্যাভিলিয়ন হলে গাইবেন আগামী ২৪ সেপ্টেম্বর (শনিবার)। সেখানে গেল শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যায় পূর্ব লন্ডনে বরেণ্য এ শিল্পীর উপস্থিতিতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছে আয়োজক সংগঠন ইউকে ডক্টর শেফ লিমিটেড।

উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয়, আগামী ২৪ সেপ্টেম্বর লন্ডনের সিটি প্যাভিলিয়ন হলে আয়োজিত অনুষ্ঠানে গানে গানে শ্রোতাদের মাতিয়ে রাখবেন রুনা লায়লা। সংগীত সন্ধ্যা থেকে সংগৃহীত অর্থ মানবকল্যাণে ব্যয় করার জন্য চ্যারিটি সংস্থাকে দেওয়া হবে।

ইউকে ডক্টর শেফ লিমিটেডের পরিচালক ডা. অর্পিতা রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে শিল্পী রুনা লায়লা নিজে উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এসময় সাংবাদিকরা রুনা লায়লাকে শুধু বাংলাদেশ নয়, পুরো উপমহাদেশের গর্ব হিসেবে উপস্থাপন করেন। তারা বলেন, রুনা লায়লা এমন এক শিল্পী যিনি বাংলাদেশসহ পুরো উপমহাদেশের মানুষের কাছে সমান জনপ্রিয়।

রুনা লায়লা বলেন, ‘অনেক দেশে গান করেছি। মানুষের ভালোবাসায় আমি সিক্ত। জীবনের বাকিটা সময় এভাবেই গেয়ে যেতে চাই।’

প্রসঙ্গত, সংগীত জীবনের অর্ধশতকে পদার্পন করা রুনা লায়লা এ পর্যন্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ছয়বার। এছাড়া অর্জন করেছেন স্বাধীনতা পদক, ভারতের সায়গল পুরস্কার, ন্যাশনাল কাউন্সিল অব মিউজিক পুরস্কার (স্বর্ণপদক) সহ আরো অনেক পুরস্কার। বর্তমানে তিনি চলচ্চিত্রের গান এবং স্টেজ শো নিয়ে ব্যস্ত আছেন।

এনই/এলএ/এমএস

আরও পড়ুন