ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদে শবনম ফারিয়ার সমীকরণ

প্রকাশিত: ০৭:০২ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৬

বিশ্ববিদ্যালয় পড়ুয়া শবনম ফারিয়ার সঙ্গে ফেসবুকে তরিক আনাম খানের পরিচয়। তাদের মাঝে নিয়মিত ফেসবুকে কথা চললেও দেখা করতে চান না শবনম ফারিয়া। একসময় তারিক আনাম খান তার পরলোকগত স্ত্রীর স্বপ্নকে খুঁজে পান ফারিয়ার মাঝে।

সম্প্রতি এমনই একটি নাটকে তারিক আনাম খানের সঙ্গে অভিনয় করেছেন হালের জনপ্রিয় মুখ শবনম ফারিয়া। নাটকের নাম ‘সমীকরন’। নির্মাতা নাজমুল হুদা শাপলা’র পরিচালনায় এ নাটকে আরও অভিনয় করেছেন আদনান ফারুক হিল্লোল, সায়েম সামাদ, সাব্বির, হিমে হাফিজ।

আলী আশরাফ আকঞ্জী’র গল্পে নাটকটি রচনা করেন আফরিন জেসিকা। নাটকটি আরটিভিতে আগামীকাল রোববার (১৮ সেপ্টেম্বর) ঈদের ৬ষ্ঠদিন রাত ১১ টায়।

নাটকের গল্পে দেখা যাবে, ইমতিয়াজ চৌধুরী ব্যবসায়ী। তার স্ত্রী পৃথিবী ছেড়ে চলে গেছেন অনেক আগেই। একমাত্র ছেলে থাকেন দেশের বাইরে। তিনি সবসময় ব্যস্ত থাকেন ব্যবসা নিয়ে। তার এক জন্মদিনে তিনি একটা রুবিক্স কিউব উপহার পান। কিন্তু সেটা মেলাতে না পেরে ফেসবুকে একটা স্ট্যাটাস দেন এবং এর মাধ্যমে ফেসবুকে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক মেয়ের সাথে তার পরিচয় হয়।

ফেসবুকে কথা চলতে থাকে তাদের মাঝে, কিন্তু  মেয়েটি কখনো দেখা করতে চায়না। মেয়েটি তার স্বপ্নের কথা বলে যে, সে সুন্দর সমাজের স্বপ্ন দেখে। ইমতিয়াজ চৌধুরী এক সময় আবিষ্কার করে, এই স্বপ্ন তার স্ত্রীও দেখতো। মেয়েটির মাঝে তিনি তার স্ত্রীকে খুঁজে পান। মেয়েটিকে তার স্বপ্ন বাস্তবায়নে উৎসাহ দেয়ার জন্য ইমতিয়াজ চৌধুরী তার মৃত্যুর আগে তার সম্পদের একটা অংশ মেয়েটিকে দিয়ে যান।

এলএ/এমএস

আরও পড়ুন