ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আয়নাবাজির লাগ ভেলকি লাগ প্রতিযোগিতা

প্রকাশিত: ০১:০৩ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৬

জনপ্রিয় গীতিকার ও সুরকার ফুয়াদ আল মুক্তাদির তার মন-মাতানো সুরের জাদুকরী ছন্দে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। এরই ধারাবাহিকতায় বহুল প্রতীক্ষিত `আয়নাবাজি` চলচ্চিত্রটিতে সংযোজিত হয়েছে ফুয়াদের সুরে এবং জোহান আলমগীর ও শেখ ইশতিয়াকের কণ্ঠে `লাগ ভেলকি লাগ` শিরোনামে নতুন মিউজিক ভিডিও।

অমিতাভ রেজা পরিচালিত `আয়নাবাজি` এবছরের আগষ্ট মাসে মুক্তি পাওয়ার কথা থাকলেও চলমান বর্ষা ঋতু ও উত্তর বঙ্গের বন্যা পরিস্থিতির কথা বিবেচনায় রেখে আসন্ন ঈদ-ঊল-আযহার পর মুক্তি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। একই কারণে পিছিয়ে গেছে `লাগ ভেলকি লাগ` মিউজিক ভিডিও প্রতিযোগিতার সময় সূচী। মিউজিক ভিডিও জমা দেয়ার সময় সীমা বাড়ানো হয়েছে আগামী ২২শে সেপ্টেম্বর পর্যন্ত। ফলে সময় স্বল্পতার কারণে যারা প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারেননি তারা আবার নতুন করে সুযোগ পাচ্ছেন।

প্রতিযোগিতায় বিজয়ী পাচ্ছেন অমিতাভ রেজার সাথে `আয়নাবাজি` চলচ্চিত্রের প্রথম প্রিমিয়ার উপভোগের সুযোগ। পাশাপাশি থাকছে অমিতাভ রেজার পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ। বিজয়ীদের জন্য আরও থাকছে আয়োজন যা পরবর্তীতে জানানো হবে।

ছবিটির পরিচালক অমিতাভ রেজা চৌধুরী বলেন, `লাগ ভেলকি লাগ` একটি মজার গান। এই গানটার চিত্রায়ন করার অনেক মজার জায়গা আছে। তরুণ নির্মাতাদের কাজের সাথে আমার যোগ সূত্র তৈরি করাই এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।`

এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে আগ্রহীরা বানানো মিউজিক ভিডিও পাঠাতে পারবেন। [email protected]

এনই/এইচএন/এমএস

আরও পড়ুন