ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আনন্দমেলার উপস্থাপনায় পড়শী

প্রকাশিত: ১০:৫৫ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

পড়শী তার কিন্নর কণ্ঠে মাতিয়েছেন লাখো শ্রোতার মন। গেল ঈদে গায়িকা থেকে চলচ্চিত্রেও কাজ করেছেন। এছাড়া জাগো এফএম’র ‘পড়শী নাইটস’ নামের একটি অনুষ্ঠানেরর উপস্থাপনার দায়িত্ব রয়েছে তার কাঁধে।

এবার তার ক্যারিয়ারে ভিন্ন এক মাত্রা যোগ হলো। সেটি হচ্ছে  টেলিভিশনের অনুষ্ঠানেও উপস্থাপক হিসেবে নাম লেখালেন পড়শী।

প্রতিবারের ন্যায় এবারের ঈদেও বিটিভিতে প্রচারিত হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। মূলত সেই অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে পাওয়া যাবে পড়শীকে। তার সঙ্গে দেখা যাবে প্রবীণ অভিনেতা আল মনসুরকে। চলতি সপ্তাহে জনপ্রিয় এই ম্যাগাজিন অনুষ্ঠানটির চিত্রায়ন শেষ হয়েছে।

প্রথমবার উপস্থাপনায় অনুভূতি জানাতে গিয়ে পড়শী বলেন, ‘এককথায় অনেক ভালো লাগছে। বিশেষ করে ‘আনন্দমেলা’র মত একটা জনপ্রিয় অনুষ্ঠানের সঞ্চালনা করতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। খুব তৃপ্তি পেয়েছি অনুষ্ঠানটি উপস্থাপনা করেছি। আশা করছি দর্শকরা পড়শীকে নতুনভাবে দেখতে পাবেন। সবাইকে অনুষ্ঠানটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

মাহফুজা আক্তারের প্রযোজনায় ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচার হবে অনুষ্ঠানটি।   

এবারের ‘আনন্দমেলা’র থিম সং গেয়েছেন বাপ্পা মজুমদার ও কোনাল। এ ছাড়া রয়েছে কুমার বিশ্বজিতের গান, পদ্মাসেতু নিয়ে সম্মিলিত কণ্ঠে গান গাইবেন এমএস রানা, সাব্বির, রাজিব, রাশেদ এবং সেরাকণ্ঠর রিপন। ডাংগুলি ও ক্রিকেট পর্বে অংশ নিয়েছেন ক্রিকেট তারকা মোহাম্মদ আশরাফুল। আরো অনেক চমক নিয়ে অনুষ্ঠানটি সাজানো হয়েছে বলে জানালেন পড়শী।

এনই/এলএ/এবিএস

আরও পড়ুন