ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আয়নাবাজির সঙ্গী আরটিভি

প্রকাশিত: ০৯:০৭ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৬

অচিরেই মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ রেজা পরিচালিত বহুল প্রতিক্ষিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’। মুক্তির অনেক আগে থেকেই দেশি বিদেশি গণমাধ্যমের আলোচনায় মুখরিত অমিতাভের প্রথম চলচ্চিত্রটি। কান চলচ্চিত্র উৎসবসহ বিশ্বের নামি-দামি চলচিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছে ভিন্নধারার এই ছবিটি।

ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা। ছবিটির নতুন খবর হলো, ‘আয়নাবাজি’র সঙ্গী হয়েছে দেশের শীর্ষস্থানীয় টেলিভিশন চ্যানেল আরটিভি। এ সংক্রান্ত চুক্তি উপলক্ষে আরটিভির অফিসে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনটেন্ট মেটার্সের পরিচালক জিয়াউদ্দিন আদিল, চলচ্চিত্রের কাহিনীকার গাউসুল আজম শাওন ও পরিচালক অমিতাভ রেজা এবং আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সি.ই.ও.) সৈয়দ আশিক রহমান ও অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রহমান। সেখানে বলা হয় আয়নাবাজির প্রচারে সহযোগীতা করা ছাড়াও, আয়নাবাজির ওয়ার্ল্ড প্রিমিয়ার করবে আরটিভি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কনটেন্ট মেটার্সের পরিচালক ও টপ অফ মাইন্ড এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সি.ই.ও.) জিয়াউদ্দিন আদিল জিয়াউদ্দিন আদিল বলেন, ‘আরটিভিকে আমাদের এই যাত্রায় সহযোগী হবার জন্য ধন্যবাদ জানাচ্ছি। দেশের শীর্ষস্থানীয় টিভি চ্যানেল আরটিভিতে আয়নাবাজির প্রচারণায় অন্যতম ভূমিকা পালন করবে। আমরা আমাদের ভবিষ্যৎ যাত্রায় তাদের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।’

তিনি আরও বলেন, ব্যতিক্রমধর্মী ও রোমাঞ্চকর এই চলচিত্রটি কান চলচিত্র উৎসবসহ বিশ্বের বিভিন্ন নামি-দামি চলচিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছে। আমি আশা করছি এই চলচিত্রটি দর্শকদের ভাল একটি বিনোদনের খোরাক মেটাবে এবং তাদের মন জয় করে নেবে।

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সি.ই.ও.) সৈয়দ আশিক রহমান বলেন, ‘আয়নাবাজির মত একটি ব্যতিক্রমধর্মী ও আন্তর্জাতিক মানের একটি দেশীয় চলচিত্রের সম্প্রচারে সহযোগী হতে পেরে আরটিভি আনন্দিত। আমরা আশা করছি দর্শকদের মাঝে চলচিত্রটি ভাল গ্রহণযোগ্যতা পাবে এবং আমরা আয়নাবাজিকে তাদের এই যাত্রায় সহযোগীতা করে যাব।’

এই চলচ্চিত্রে চঞ্চল-নাবিলা ছাড়া আরো অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওনসহ আরো অনেকে। চলচিচ্চত্রটির মুল ভাবনা গাওসুল আলম শাওনের। চিত্রনাট্যও তিনি রচনা করেছেন, অনম বিশ্বাসের সঙ্গে যৌথভাবে। নির্বাহী প্রযোজক ছিলেন এশা ইউসুফ। ‘আয়নাবাজি’ পরিচালনা করেছেন পরিচালনা করেছেন অমিতাভ রেজা।

এলএ/এমএস

আরও পড়ুন