ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বৈচিত্র্যময় বিনোদন নিয়ে পরিবর্তন

প্রকাশিত: ০৯:০০ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৬

একটা সময় ছিলো বিটিভিতে বিনোদন ম্যাগাজিন অনুষ্ঠানগুলোর জনপ্রিয়তা ছিলো আকাশ চুম্বি। ‘আজকাল’, ‘আনন্দ মেলা’, ‘ইত্যাদি’ এবং ‘শুভেচ্ছা’ নামগুলো সেই তালিকায় অন্যতম। বদলে যাওয়া সমেয়র স্রোতে ম্যাগাজিন অনুষ্ঠানের সেই ক্রেজ এখন আর নেই।

তবুও অনেকেই ভিন্নতা নিয়ে সময়ের সঙ্গে তাল মিলিয়ে বিশেষ সময়গুলোতে বর্ণিল আয়োজনের অনুষ্ঠান নিয়ে হাজির হন। তেমনি জনপ্রিয় উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ আসছে ঈদে দর্শকদের উপহার দিতে যাচ্ছেন ‘পরিবর্তন’ নামের একটি বিনোদনমূলক অনুষ্ঠান।

poriborton

বলা বাহুল্য, এই ধরণের অনুষ্ঠানের জন্য আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে আনজাম মাসুদের। সেই ১৯৯৬ সালে ‘আজকাল’ ম্যাগাজিন অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছিলো তার উপস্থাপনায় মুগ্ধ পথ চলা। এরপর ‘আনন্দ মেলা’, ‘এক, দুই, তিন’, ‘আজকাল পরশু’সহ বেশকিছু অনুষ্ঠান উপস্থাপনার মধ্য দিয়ে কুড়িয়েছেন প্রশংসা।

সাফল্যের সেই ধারাবাহিকতা নিয়েই এবারের ঈদে আনজাম মাসুদের গ্রন্থণা, উপস্থাপনা ও নির্দেশনায় বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচার হবে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। জনপ্রিয় এই নির্মাতা জানালেন, ঈদের দ্বিতীয় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে অনুষ্ঠানটি। এটি প্রযোজনা করছেন সরওয়ার মিয়া। শুটিং শেষে এখন অনুষ্ঠানটির সম্পাদনার কাজ চলছে।

proriborton

আনজাম মাসুদ জাগো নিউজকে বলেন, ‘অনুষ্ঠানটির মাধ্যমে দর্শকদের মুগ্ধ করার জন্য বৈচিত্রময় সব আয়োজন করেছি। নাচ-গান-অভিনয়ে জমজমাট হবে এবারের পরিবর্তন। একই সঙ্গে সুস্থ ধারার বিনোদনের এক ধরণের চ্যালেঞ্জ নিয়ে অনুষ্ঠানটি সাজানো হয়েছে।’

এই অনুষ্ঠানের মাধ্যমে এবারই প্রথম একসঙ্গে গান করবেন আরফিন রুমি ও লুইপা। এছাড়াও আনজাম মাসুদ জানালেন, তিনটি তুমুল জনপ্রিয় গানের অংশ বিশেষ নিয়ে কম্পোজকৃত মিউজিকের সাথে ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় ২০জন সহশিল্পী নিয়ে তিন গেটআপে ঈদের বিশেষ পরিবর্তনে নৃত্য পরিবেশন করবেন জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া।

proriborton

এলএ/আরআইপি

আরও পড়ুন