ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিব খান বনাম অনন্ত জলিল!

প্রকাশিত: ০৮:৪০ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৬

বিগত ঈদুল আজহা এবং ঈদুল ফিতরের মতো এবারের ঈদুল আজহায়ও জিটিভি আয়োজন করেছে সাতদিনের বিরতিহীন বিশেষ অনুষ্ঠানমালা।  

সেখানে বাড়তি আকর্ষণ হিসেবে থাকবেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এবং জনপ্রিয় দুই চিত্র নায়ক শাকিব খান ও অনন্ত জলিল। এবারের ঈদুল আজহায় সাতদিনব্যাপী ‘রোমান্টিক সিনে ফেস্ট’-এ বিকেল ৩টায় প্রচার করা হবে এই জনপ্রিয় দুই তারকার সাতটি জনপ্রিয় সিনেমা।

তার মধ্যে ঈদের দিন প্রচার হবে শাকিব খান অভিনীত এবং মোহাম্মদ হোসেন জেমী পরিচালিত রোমান্টিক চলচ্চিত্র ‘ভালোবাসার লাল গোলাপ’। এই চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন ববিতা, অপু বিশ্বাস, পূর্ণিমা প্রমুখ। ঈদের ২য় দিন প্রচার হবে অনন্ত জলিল অভিনীত এবং অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘মোষ্ট ওয়েলকাম’। অনন্তের সাথে আরও আছেন বর্ষা, মিশা সওদাগর প্রমুখ।

ঈদের ৩য় দিন প্রচার হবে অনন্ত জলিল অভিনীত এবং পরিচালিত চলচ্চিত্র ‘মোষ্ট ওয়েলকাম-২’। এই চলচ্চিত্রে অনন্তের সাথে আরও আছেন বর্ষা, সোহেল চৌধুরী, চম্পা মিশা সওদাগর প্রমুখ। ঈদের ৪র্থ দিন প্রচার হবে শাকিব খান ও জয়া আহসান অভিনীত চলচ্চিত্র ‘পূর্ণ দৈঘ্য প্রেম কাহিনী’। ছবিটি পরিচালনা করেছেন সাফি উদ্দিন।

পঞ্চমদিন প্রচার হবে অনন্ত জলিল অভিনীত এবং পরিচালিত চলচ্চিত্র ‘নিঃস্বার্থ ভালোবাসা’। অনন্তের সাথে আরও আছেন রাজ্জাক, বর্ষা, মিশা সওদাগর প্রমুখ। ষষ্ঠদিন প্রচার হবে শাকিব খান অভিনীত এবং আজিজুর রহমান বুলি পরিচালিত চলচ্চিত্র ‘বন্ধু যখন শত্রু’। এতে আরও অভিনয় করেছেন পূর্ণিমা, মিশা সওদাগর, রাজিব প্রমুখ।

সবশেষে সপ্তম দিন প্রচার হবে শাকিব খান অভিনীত এবং পি এ কাজল পরিচালিত চলচ্চিত্র ‘আমার প্রাণের স্বামী’। এতে আরও অভিনয় করেছেন শাবনূর, নিপুন, মিশা সওদাগর প্রমুখ।

এলএ/এমএস

আরও পড়ুন