ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শায়নার সিদ্ধান্ত পরিবর্তন

প্রকাশিত: ০২:৫৩ এএম, ২৭ জানুয়ারি ২০১৫

চলচ্চিত্রে আর কাজ করবেন না- এমন সিদ্ধান্ত নিয়েছিলেন কিছুদিন আগেই। তবে এখন সেই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন শায়না আমিন। আবার চলচ্চিত্রে ফিরছেন মডেল-অভিনেত্রী শায়না আমিন।

সম্প্রতি শায়না অভিনীত ছবি ‘পুত্র এখন পয়সাওয়ালা’ মুক্তি পেয়েছে। ছবিটিতে ব্যাপক সাড়াও পেয়েছেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে শায়না বলেন, `দীর্ঘ অপেক্ষার পর ছবিটি মুক্তি পেয়েছে। কিছুদিন আগেও অনেক মন খারাপ ছিল। ছবিতে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। তবে আমি মনে করি, প্রতিটি ব্যাপারে ইতিবাচক মনোভাব থাকা উচিত। আর তাই নতুন করে সিদ্ধান্ত নিয়েছি আবারও চলচ্চিত্রে ফিরব বলে। ভাল গল্প ও চরিত্র পেলে এ বছরই নতুন করে কোন ছবিতে অভিনয় করব বলে আশা করছি।`

‘পুত্র এখন পয়সাওয়ালা’ শায়না আমিন অভিনীত তিন নম্বর ছবি। এর আগে তিনি ‘মেহেরজান’ ও ‘পিতা’ ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে নাটক ও টেলিফিল্মের অভিনয় নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন সময়ের এ অভিনেত্রী। গত মাসেই ‘এক পশলা বৃষ্টি’ টেলিফিল্মের কাজ শেষ করেছেন তিনি। এল আর সোহেলের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করছেন মডেল-অভিনেতা নিলয়। এছাড়াও আরেফিন আলমের পরিচালনায় ‘সেলফি ম্যানিয়া’ টেলিফিল্মেও অভিনয় করেছেন শায়না। টেলিফিল্ম ছাড়াও ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিনি।

উল্লেখ্য, অনুরূপ আইচের লেখা এবং শহীদ ও শুভমিতার গাওয়া ‘এক জীবন’ গানের ভিডিওর মাধ্যমে দর্শক পরিচিত পান শায়না। এরপরই মডেলিং ও নাটকে একের একের নিয়মিত কাজ করে যাচ্ছেন।

এইচএন