ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

হলিউডে তিন ছবির লড়াই

প্রকাশিত: ০৪:১৬ এএম, ০২ আগস্ট ২০১৪

চলছে ঈদের চতুর্থ দিন। ঘরফেরা মানুষগুলো আবারও ফিরছেন ব্যস্ত জীবনে। তবুও রেশ কাটেনি ঈদের। বিশেষ করে সিনেমা হলগুলোতে এখনও উপচেপড়া ভিড়। ঢালিউড ও বলিউডে রাজত্ব করছে ‘হিরো দ্য সুপারস্টার’ এবং ‘কিক’। কিন্তু হলিউড বক্স অফিসে সমান তালে লড়াই করছে তিন ছবি ‘লুসি’, ‘২২ জাম্প স্ট্রিট’ ও ‘হারকিউলিস’। হলিউড বক্স অফিসে ২৫ জুলাই মুক্তি পায় অ্যাকশনধর্মী থ্রিলার ছবি ‘লুসি’। লাক বেসন পরিচালিত ও প্রযোজিত এ ছবিতে অভিনয় করেছেন স্কারলেট জোহানসন ও মরগ্যান ফ্রিম্যান। এতে ‘লুসি’ নামে এক মাদক পাচারকারীর চরিত্রে দেখা যাবে জোহানসনকে।

ইতোমধ্যে ৪৪ মিলিয়ন মার্কিন ডলার আয় করে ছবিটি দারুণ সাড়া জাগিয়েছে।

ফিল লর্ড ও ক্রিস্টোফার মিলার পরিচালিত কমেডি ড্রামা ‘২২ জাম্প স্ট্রিট’-এ অভিনয় করেছেন জোনাহ হিল ও ক্যানিং ট্যাটুম। এ ছবিটি ২০১২ সালে মুক্তি পাওয়া ‘২১ জাম্প স্ট্রিট’ ছবির সিক্যুয়াল যা কি না, একই নামে প্রচারিত একটি টেলিভিশন সিরিজের কাহিনী অবলম্বনে রচিত।

জুনের ৪ তারিখে মুক্তি পেলেও ছবিটি এখনও বক্স অফিসে এখনও ব্যবসা সফল তালিকায় রয়েছে। এ পর্যন্ত আয় করেছে ২৭৯ মিলিয়ন মার্কিন ডলার। ব্রেট র‌্যাটনার পরিচালিত অ্যাডভেঞ্চার ড্রামা ‘হারকিউলিস’ ছবিতে অভিনয় করেছেন রকস্টার খ্যাত রেসলিং তারকা দেওয়ানে জনসন। তার অভিনীত এ ছবিটিও হলিউড বক্স অফিসে সমান তালে চলছে। ২৫ জুলাই মুক্তিপ্রাপ্ত এ ছবির আয় বর্তমানে ৬৫.৫ মিলিয়ন মার্কিন ডলার।