ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিবের নতুন রানী বুবলী!

প্রকাশিত: ০৬:৪৭ এএম, ২৯ আগস্ট ২০১৬

আসছে ঈদে ‘বসগিরি’ ছবি দিয়ে ঢাকাই ছবিতে অভিষেক হচ্ছে নতুন নায়িকা শবনম বুবলীর। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন শাকিব খান। পাশাপাশি এই জুটির আরো একটি ছবি মুক্তি পাবে ঈদে। নাম ‘শুটার’।

মজার ব্যাপার হলো এ দুটি ছবিরই নায়িকা ছিলেন অপু বিশ্বাস। অপু বিশ্বাসের অন্তর্ধানের পর অন্য কোনো জনপ্রিয় নায়িকাকে না নিয়ে সংবাদ পাঠিকা বুবলীকে কেন নায়িকা করা হলো এ প্রশ্ন দর্শক-সমালোচকদের। বুবলী জানিয়েছেন, শাকিব খান নিজে তাকে ফোন করে চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু কেন? শোনা যাচ্ছে বুবলীর সাথেই শাকিব খান চাইছেন তার নতুন জুটি তৈরি হোক। শাকিব খান প্রযোজিত ‘প্রিয়া রে’ এবং বদিউল আলম খোকনের নতুন ছবিতেও নাকি কিং খানের নায়িকা হতে যাচ্ছেন বুবলী।

অপু বিশ্বাস যেমন গত ৬-৭ বছরে শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে অভিনয় করেননি, বুবলীর ক্ষেত্রেও কি তাই হবে? এমনও শোনা যাচ্ছে, শাকিব খানের মনের রাজ্যে নতুন সম্রাজ্ঞী নাকি বুবলী? সত্যি কি তাই? এই সব প্রশ্নের উত্তর জানা যাবে-মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন নতুন জুটি’তে।

আমব্রিনের উপস্থাপনায় এ অনুষ্ঠানে নিজেদের নতুন জুটির আদ্যোপান্ত, রসায়ন এবং ভবিষ্যত পরিকল্পনার কথা জানিয়েছেন। শুধু তাই নয়, শাকিব খান বুবলীর জন্য র্যাপ গানও গেয়েছেন। আর বুবলী শাকিব খানকে দিয়েছেন, অন্য রকম এক সারপ্রাইজ। আর এ সারপ্রাইজ জানবার জন্য অপেক্ষা করতে হবে ঈদের দিন পর্যন্ত।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও নাহিন শফিকের প্রযোজনায় নতুন জুটি প্রচারিত হবে আসছে ঈদের দিন, রাত ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।    
 
এলএ/এমএস

আরও পড়ুন