ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ডির্ভোস হয়ে গেল শ্যামল মাওলার

প্রকাশিত: ১০:৪৮ এএম, ২৮ আগস্ট ২০১৬

সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় নিত্যই ডুবে থাকে শোবিজ। আজ এই তারকার বিয়ে তো কাল ওই তারকার ছাড়াছাড়ি! এসব নিয়ে কাঁদা ছোঁড়াছুড়ি তো চলেই। এসব দেখে বিরক্ত দর্শক-ভক্তরাও। তাই কোনো তারকার বিয়ে হলে তারা প্রার্থনা করেন, বিচ্ছেদটা যেন অন্তত শান্তিতে হয়!

ভাঙনের মিছিলে এবার যোগ হলো ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলার নাম। খুব গোপনে গেল রোজা ঈদের দুই-তিন আগে শ্যামলের স্ত্রী নন্দিনীর সঙ্গে তার সম্পর্ক চুকে গেছে আনুষ্ঠানিভাবে। শ্যামল-নন্দিনী দু’জনার সম্মতিতেই এই ডিভোর্স হয়।

জাগো নিউজের সঙ্গে আলাপে শ্যামল মাওলা তার ডিভোর্সের বিষয়টি অকপটের স্বীকার করেন। তিনি বলেন, ‘নন্দিনীর সঙ্গে আমার ডির্ভোস হয়েছে এটি সত্য। আমাদের দু’জনার মধ্যে মতের বনিবনা না হওয়ায় ডিভোর্সে যাওয়ার সিন্ধান্ত নেই। এটি আমাদের একান্তই ব্যক্তিগত বিষয়।’

তবে কী কারণে মতের অমিল সে বিষয়ে কিছু বলতে রাজি হননি শ্যামল। তবে তার স্ত্রীর অভিযোগ, অভিনেত্রী প্রভার সঙ্গে প্রেম করছেন তিনি। এ বিষয়ে জানতে চাইলেও শ্যামল বিষয়টি অস্বীকার করেন।

শ্যামলের প্রাক্তন স্ত্রী নন্দিনী রাজধানীর একটি ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষিকা। বর্তমানে তিনি একমাত্র ছেলে শ্রেয়নকে নিয়ে আলাদা আছেন। নন্দিনী বলেন, ‘ডিভোর্স হয়েছে তাতে আমার কোনো মাথাব্যাথা নেই। যে ভুল স্বপ্নে বিভোর হয়ে ও আমার কাছ থেকে সরে গেছে সেটির করুণ পরিণতি ভেবেই আফসোস হচ্ছে। কারণ তাকে আমি ভালোবেসে বিয়ে করেছিলাম। তার সঙ্গে ছাড়াছাড়ি হলেও একজন বন্ধু হিসেবে আমি তার শুভকামনা করি। ও অনেক ভালো একটা মানুষ।’

তিনি আরো বলেন, ‘আমি আমার আড়াই বছরের ছেলেকে নিয়ে ভালো আছি, খুব সুখে আছি। শ্যামলও ভালো থাকুক।’ তবে ডিভোর্স হয়ে গেলেও শ্যামল মাঝেমধ্যে তার ছেলের খোঁজ খবর নেন বলেও জানান নন্দিনী।  

প্রসঙ্গত, শ্যামল-নন্দিনী দু`জনে প্রায় তিন বছর প্রেম করে বিয়ে করেন। তাদের ছিল তিন বছরের সংসার। ঈদের আগে ডিভোর্স হলেও সাংসারিক কলহের কারণে শ্যামলকে ছেড়ে প্রায় আরো দেড় বছর আগে থেকেই আলাদা বসবসাস করেছেন নন্দিনী। অবশেষে গেল ঈদে ছাড়াছাড়ি হয়ে গেল। উভয়পক্ষের কেউই পরস্পরের প্রতি কাদা ছোঁড়াছুড়ি করেননি ডিভোর্স নিয়ে। এই বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন সবাই।
তবে এই সংসার ভাঙনের কারণ হিসেবে শোবিজের অনেকেই প্রভার সঙ্গে শ্যামলের হঠাৎ সুসম্পর্ককে বাঁকা চোখে দেখছেন।

এনই/এলএ/এমএস

আরও পড়ুন