ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

পরিবার নিয়ে হলে গিয়ে ছবি দেখবেন মমতাজ

প্রকাশিত: ০৭:১৮ এএম, ২৫ আগস্ট ২০১৬

‘কয়েক বছর আগেও ছবি মুক্তি পেলে সিনেমা হলে টইটুম্বর দর্শক থাকতো। প্রায় প্রতিটি শো- হাউজফুল হতো। কিন্তু এখন আর তেমনটা একেবারেই দেখা যায় না। এর প্রকৃত কারণ হচ্ছে- ভালো গল্পের ছবির অভাব, নির্মাতাদের মুন্সিয়ানার অভাব। তাছাড়া হলের পরিবেশও যে খুব ভালো তা আমি বলছি না। তবে সবচেয়ে বড় কথা হলো- ভালো গল্পের ছবি হলে দর্শক আবারো ছবি দেখতে হলে যাবেন। যেমনটা আমি যাবো।’

কথাগুলো বলছিলেন ফোক সম্রাজ্ঞী ও জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ। বুধবার সন্ধায় নারগিস আকতার পরিচালিত ‘পৌষ মাসের পিরিত’ ছবিটি মুক্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।  

মমতাজ বলেন, ‘নারগিস আকতার খুব মেধাবী একজন নির্মাতা। তার সঙ্গে অনেকগুলো কাজ করেছি। তাছাড়া তার প্রায় প্রতিটি ছবিতে আমার গান থাকে। এ ছবিতেও আছে। চমৎকার একটি মৌলিক গল্পে নির্মিত হয়েছে ‘পৌষ মাসের পিরিত’ ছবিটি। তাই আমার পরিবার নিয়ে হলে গিয়ে ছবি দেখবো। আপনারাও আপনাদের বন্ধু-পরিবারের সবাইকে নিয়ে সুস্থ ধারার, ভালো মানের ছবি দেখবেন।’

‘পৌষ মাসের পিরিত’ ছবিতে রয়েছে পাঁচটি গান। এরমধ্যে মমতাজ গেয়েছেন দু’টি গান। একটি সিঙ্গেল এবং অন্যটি রফিকুল আলমের সঙ্গে দ্বৈতভাবে।

ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন টনি ডায়েস, পপি, আহমেদ রুবেল, প্রিয়াঙ্কা, তরু মোস্তাফা প্রমুখ। দীর্ঘ কয়েক বছর নানা ধকল কাটিয়ে আগামী ২ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে।

এনই/এইচএন/এবিএস

আরও পড়ুন