ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দেহরক্ষী নিয়োগ দিলেন কারিনা

প্রকাশিত: ০২:৩৯ এএম, ২৪ জানুয়ারি ২০১৫

এবার সিনেমায় নয়, বাস্তবেই দেহরক্ষী নিয়োগ করলেন নবাববধূ ও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। সম্প্রতি ধর্মীয় উগ্রপন্থীদের কাছ থেকে হুমকি পেয়ে বাড়ির নিরাপত্তা জোরদার করেছে পতৌদি পরিবার। এরই ধারাবাহিকতায় কারিনার নিরাপত্তার জন্য দুজন দেহরক্ষী নিয়োগ দেয়া হয়েছে।

ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, ভারতের মুম্বাইভিত্তিক ধর্মীয় সংস্থা `লাভ জিহাদ` ম্যাগাজিনের কভারে সতর্কবার্তা হিসেবে কারিনা কাপুরের একটি বিকৃত ছবি প্রকাশ করা হয়। এর প্রচ্ছদে কারিনার অর্ধেক মুখ নেকাবে ঢাকা দেখানো হয়েছে। ছবিটি প্রকাশের পর থেকেই তা নিয়ে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটগুলোতে রীতিমতো আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। শুধু তা-ই নয়, ছবি প্রকাশের পরপরই বান্দ্রায় নিজ বাড়ির নিরাপত্তার পাশাপাশি ব্যক্তিগত নিরাপত্তাও জোরদার করেন কারিনা।

এ ব্যাপারে কারিনার মুখপাত্র জানান, কারিনা মারাত্মক কোনো হুমকি মনে না করলেও প্রাথমিকভাবে সতর্ক থাকতেই দেহরক্ষী নিয়োগ দিয়েছেন। তবে এর আগে তিনি অন্যান্য তারকার মতো প্রহরীবেষ্টিত হয়ে চলা পছন্দ করতেন না।

সূত্রটি আরো জানিয়েছে, এর আগে ২০১২ সালে কারিনা ও সাইফ আলী খান বিয়ের সময় হত্যার হুমকি পান। বিজেপির আদর্শিক পরামর্শদাতা সংগঠন `লাভ জিহাদ`। তাদের মতে, প্রেমের টোপ ফেলে সংখ্যাগুরু সম্প্রদায়ের মেয়েদের ধর্মান্তরিত করছে সংখ্যালঘুরা। এ ক্ষেত্রে সংখ্যাগুরু দ্বারা হিন্দু এবং সংখ্যালঘু দ্বারা মূলত মুসলিমদের প্রতি ইঙ্গিত করা হয়েছে।

এইচএন