ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আমেরিকার আমন্ত্রণে নিরব

প্রকাশিত: ১০:২৬ এএম, ২২ আগস্ট ২০১৬

শুটিং কিংবা ব্যক্তিগত সফরে বিশ্বের অনেক দেশে যাওয়ার সৌভাগ্য হয়েছে চিত্রনায়ক নিরবের। তবে কোনো সময় আমেরিকা যাওয়া হয়নি তার। এবারই প্রথমবারের মত তিনি আমেরিকা যাচ্ছেন। উপলক্ষ ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৫’ তে যোগ দেয়া।

এরই মধ্যে সেখানে যাওয়ার জন্য ভিসা জটিলতাও কাটিয়ে উঠেছেন। আগামী ২৪ আগস্ট রাতের ফ্লাইটে আমেরিকার উদ্দেশ্যে উড়াল দেবেন সদ্য বলিউডের ছবিতে স্বাক্ষর করা এই নায়ক।

নিরব বলেন, ‘এর আগে কয়েকবার আমেরিকা যাওয়ার কথা থাকলেও ভিসা কিংবা অন্যান্য জটিলতায় পড়ে যাওয়া হয়নি। এবার সবকিছু চূড়ান্ত হয়েছে। ইনশাআল্লাহ ২৪ তারিখ রাতে আমেরিকার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবো।’

তিনি বলেন, ‘ভীষণ ভালো লাগছে সেখানে এমন সুন্দর একটি অনুষ্ঠানে আমি হাজির থাকতে পারবো ভেবে। সুযোগ পেলে বেশ কিছু জায়গা ঘুরে দেখতে চাই। সবকিছু শেষে আগামী ৩-৪ সেপ্টেম্বর দেশে ফিরবো।’

এদিকে নিরবের সঙ্গে শোবিজের আরো একঝাঁক তারকা আমেরিকায় যাচ্ছে। থাকবেন নগর বাউল জেমস, মাইলসের শাফিন আহমেদ, কলকাতার বাপ্পি লাহিড়িসহ আরো অনেকে। সেখানকার নিউইয়র্ক শহরের কুইন্স কলেজের অডিটোরিয়ামে আগামী ২৮ আগস্ট দেশীয় শোবিজে নানা অঙ্গনে অবদানের জন্য ‘সিনে অ্যাওয়ার্ড-২০১৫’ প্রদান করা হবে। এই অনুষ্ঠানে অংশ নেবেন সবাই। বিএনএস এবং দেশি টেলিগ্রাফ নামের একটি সংস্থা এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

এনই/এলএ/এইচআর/এবিএস

আরও পড়ুন