ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নাটকেই ব্যস্ত নিলয়

প্রকাশিত: ০৪:২২ এএম, ২২ জানুয়ারি ২০১৫

ব্যস্ততার মধ্যে কেটে সময় কাটাচ্ছেন নতুন মডেল-অভিনেতা নিলয়। একটি ধারাবাহিক, খন্ড নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন তিনি। বর্তমানে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘পাল্টা হাওয়া’ ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন নিলয়। এর আগে সকাল আহমেদের পরিচালনায় ‘তুমুল অফার’ নাটকের কাজ কক্সবাজার থেকে শেষ করে এসেছেন তিনি। এছাড়া সমপ্রতি ফয়েজ আহমেদ রেজার পরিচালনায় ‘ছেঁড়া দ্বীপ’ টেলিফিল্মের কাজ করলেন কুয়াকাটায়। ঢাকায় ফিরেই ‘পাল্টা হাওয়া’র শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

ব্যস্ততা প্রসঙ্গে নিলয় জানান, নতুন আরও দুটি ধারাবাহিকের ব্যাপারে কথা হয়েছে। কিন্তু একসঙ্গে এত কাজ করলে মান নষ্ট হওয়ার একটা শঙ্কা থাকে। যে কারণে অল্প কিছু নাটকে অভিনয় করছি। বর্তমানে নিলয় অভিনীত ‘দলছুট প্রজাপতি’, ‘ময়না টিয়া’ ধারাবাহিকগুলো প্রচার চলছে।

গত বছর ‘অল্প অল্প প্রেমের গল্প’ তার ছবিটি মুক্তি পায়। এতে আশানুরূপ সাড়া পেলেও এখন আর নতুন কোন ছবিতে অভিনয় করছেন না নিলয়। এ প্রসঙ্গে তিনি বলেন, এখন আর নতুন কোন ছবির কাজ করছি না। টিভি নাটকের কাজ নিয়েই ব্যস্ত আছি। তাছাড়া এ মুহূর্তে চলচ্চিত্র নিয়ে তেমন কোন পরিকল্পনাও নেই। এ বছর যদি ভাল গল্প ও চরিত্র পাই তবেই ফিরবো বলে আশা করছি।

এইচএন