ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ইনোসেন্ট লাভে পরীমনি (দেখুন ছবিতে)

প্রকাশিত: ১০:৪৮ এএম, ২০ জানুয়ারি ২০১৫

বর্তমান সময়ের নবাগত ব্যস্ত নায়িকা পরীমনি বিশ্ববিদ্যালয়ে যেতে পারছেন না। তাকে পরিবার থেকে কড়া নিরাপত্তায় রাখা হয়েছে। এজন্য পরীমনির মন খুব খারাপ। বেশ কষ্টে আছেন তিনি। এটা বাস্তবের কোন ঘটনা নয়। এমনই একটি চরিত্রে অভিনয় করেছেন মিষ্টি চেহারার এই মেয়েটি। অপূর্ব রানা পরিচালিত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটির শ্যুটিং শেষ হয়েছে অনেক আগেই। এখন ডাবিং ও এডিটিং-এর কাজ চলছে বলে জানা গেছে। সবকিছু ঠিখ থাকলে মে মাসের প্রথম সপ্তাহে বড় পর্দায় উঠতে পারে ছবিটি।



গত বছরের ফেব্রুয়ারিতে উত্তরার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হয়। এছাড়া রাঙামাটি ও কক্সবাজারে ধারণ করা হয় ছবিটির বেশ কয়েকটি দৃশ্য ও গান। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক জেফ।



পরীমনি বলেন, ছবিতে আমার চরিত্রের নাম পরী। আমার বাবার চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা। ভার্সিটিতে পড়ুয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি।



অন্যদিকে নবাগত জেফ বলেন, এখানে আমার চরিত্রের নাম নীল। তিন বছর পর আবার অভিনয় শুরু করলাম। এর আগে আমি ‘জীবনে তুমি মরণে তুমি’ ছবিতে সর্বপ্রথম অভিনয় করেছিলাম।



‘ইনোসেন্ট লাভ’ ছবিতে পরীমনি ও জেফের সঙ্গে আরও রয়েছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী, কাবিলা, ঝিনুক, হাবিব খান, শরীফ চৌধুরী প্রমুখ।

-পিআর