ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাকিব খানের পরিকল্পনায় বুবলীকে নিয়ে গান

প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৪ আগস্ট ২০১৬

‘বসগিরি’ ছবির শুটিং চলছে সুদূর থাইল্যান্ডে। সেখানকার রাজপথ থেকে শুরু করে নীল সাগরের তীর পর্যন্ত চষে বেড়াচ্ছেন ছবির নায়িকা শাকিব খান ও শবনম বুবলী। মূলত ছবির গানের শুটিং নিয়ে ব্যস্ত তারা। রোববার বিকেলে ব্যাংকক থেকে বুবলী জানালেন নতুন খবর।

তিনি জাগো নিউজকে জানান, সুপারস্টার শাকিব খানের পরিকল্পনায় একটি গানের শুটিং হয়েছে। গানটির শিরোনাম ‘বুবলী’। কবির বকুলের কথায় গানের সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। গানে কণ্ঠ দিয়েছেন এসএই টুটুল।

‘তোর লইগা করছি হালায়/ জানটা বি কোরবান/ করমু সাদী ও সাহাজাদি/ কইলজায় লাগছে টান/ অামি ঢাকাইয়া পোলা হালা/ কারও টাইম নাই/ বুবলি বুবলি বুবলি অামার সোনা বুবলিরে..’ এমন কথায় সাজানো গানটির কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ।

Bubly

বুবলী গানটি নিয়ে বলেন, ‘ছবিটিতে এই গানটি ছিলো না। শাকিব খান গানটির পরিকল্পনা করে পরিচালককে জানালে পরিচালক গানটি তৈরি করেছেন। বেশ মজার একটি গান হয়েছে। টুটুল ভাই দারুণ গেয়েছেন। আর এর কোরিওগ্রাফিও হয়েছে চমৎকার। দর্শক এখানে সুপারস্টার শাকিব খানকে কয়েকটি নতুন লুকে দেখতে পাবেন।’

গানের শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে বুবলী বলেন, ‘গানটির শুটিং হয়েছে থাইল্যান্ডের সাগরপাড়ে। ভীষণ মজা করে কাজটি করেছি। শুটিং করার সময় আশপাশে স্থানীয় মানুষজন ‘বুবলী বুবলী’ বলে চিৎকার করছিলেন। আমার কিছুটা লজ্জাও লাগছিলো আবার বেশ মজাও পাচ্ছিলাম।’

বুবলী আরো জানালেন, গানের শুটিং শেষে আগামী মঙ্গলবার (১৬ আগস্ট) দেশে ফিরবেন  ‘বসগিরি’ ছবির ইউনিট। শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবিটি আগামী ঈদে মুক্তি পাবার কথা রয়েছে। বর্তমানে ছবিটির নির্মাণ কাজ একেবারেই শেষের দিকে।

এনই/এলএ/এবিএস

আরও পড়ুন