ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বেকায়দায় পরীমনি!

প্রকাশিত: ০৮:৩৭ এএম, ১৪ আগস্ট ২০১৬

একটি অগোছানো গুদামঘর। অন্ধাকারে ঢাকা। চারপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে লোহা লক্কড়। এরমধ্যেই দড়ি দিয়ে হাত-পা বাঁধা পরীমনির। তার পাশেই বিরাট লোহার একটি চাকা; যার প্রায় অর্ধেকটা আবার ডোবানো আছে পানিতে। নিচের অংশে পুরোটাজুড়ে পানি। সেখানেই ফেলে মারা হবে পরীকে। বোঝাই যাচ্ছে জীবন নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন ঢাকাই ছবির আলোচিত এই নায়িকা!

তবে ভয় পাওয়ার কিছু নেই। এটি জাজ মাল্টিমিডিয়ার ‘রক্ত’ ছবির একটি দৃশ্য। এফডিসির গেট মাড়িয়ে সামনে যেতেই রক্ত ছবির এমন একটি সেট নির্মাণ করে দৃশ্য ধারণ করা হচ্ছে। দৃশ্যটির শুটিং শুরু হওয়ার আগমুহূর্তে পরীমনি বললেন, ‘রক্ত পুরোপুরি অ্যাকশনধর্মী ছবি। এ কারণে বেশ কিছু বিপজ্জনক দৃশ্যে অভিনয় করতে হয়েছে। এই দৃশ্যটি তারই একটি। চাকা ঘুরিয়ে আমাকে পানির মধ্যে ডোবানো হবে, দম বন্ধ করে থাকতে হবে। সব মিলিয়ে খুব বেকায়দায় আছি। হা হা হা.....’

poremone

এদিকে ছবির নির্মাতা ওয়াজেদ আলী সুমন বললেন, ‘ভিলেন অমিত হাসান, কলকাতার বিলাস ও প্রসূন দে’র আস্তানার টর্চার সেল বানানো হয়েছে এখানে। আর চাকাটিই হলো ওয়াটার হুইল। এই হুইলের সঙ্গে উল্টো করে বাঁধা হয়েছে অভিনেত্রী পরীমনিকে। তারপর ধীরে ধীরে চাকা ঘুরিয়ে পরীকে নামানো হচ্ছে পানির ভেতরে। বেশ রিস্কি একটি দৃশ্য।’

poremone

দৃশ্যটা এমনই। এভাবে একাধিক বার শর্ট নেয়ার পর দৃশ্যটি সম্পন্ন হয়েছে বলেও জানান নির্মাতা সুমন। ছবিতে পরীমনির বিপরীতে আছেন নবাগত রিক্ত রোশন।

poremone

এদিকে, পরীমনি অভিনীত ‘রক্ত’ ছবিটি সামনে কোরবানি ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবিটির নির্মাণ কাজ শেষ করতে না পারায় ঈদে মুক্তি পাচ্ছে না বলেও জানালেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন।

এনই/এলএ/এমএস

আরও পড়ুন