ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শেষ হলো মাজনুন মিজানের ‘ভুবন মাঝি’র ডাবিং

প্রকাশিত: ১১:৪১ এএম, ১২ আগস্ট ২০১৬

জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজান প্রায় ৭ বছর পর গেল জানুয়ারিতে ‘ভুবন মাঝি’ চলচ্চিত্রে অভিনয় করেন। এরপর ফেব্রুয়ারিতে ছবির শুটিং হয় কুষ্টিয়ায়, মার্চে ভারতে এবং এপ্রিলে ছবির পুরো শুটিং শেষ হয়।

ছবিতে মাজনুন মিজান ছাড়াও আরো অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও বাংলাদেশের অপর্ণা ঘোষ। এছাড়া আছেন মামুনুর রশীদ, নওশাবা, সুষমা সরকার প্রমুখ। সরকারি অনুদানে মুক্তিযুদ্ধের কাহিনী নির্ভর এ ছবির ডাবিং চলতি মাসে ৮ তারিখ শেষ হয়েছে বলে জানান মাজনুন মিজান।

তিনি আরো বলেন, ‘ভুবন মাঝি’ ছবির মাধ্যমে অনেক বছর আবারো চলচ্চিত্রে কাজ করেছি। এরপর অবশ্য আমি আরো কয়েকটি ছবিতে বর্তমানে কাজ করছি। ‘ভুবন মাঝি’ ছবির ডাবিংও শেষ হয়েছে। নির্মাতা খুবই যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছেন। তাছাড়া ছবিটির জন্য আমার এবং পুরো ইউনিটের ডেডিকেশন ছিল অনেক বেশি। তাই ‘ভুবন মাঝি’ ছবির জন্য প্রত্যাশাও অনেক বেশি।’

জানা গেছে, ডাবিং শেষে ছবিটির কালার কারেকশন এবং শেষ পর্যায়ের কাজ চলছে মুম্বাইতে।

ছবির নির্মাতা ফাখরুল আরেফিন জানান, ‘কলকাতায় পরমব্রতর ডাবিং শেষ করানো হয়েছে। ডিসেম্বরেই ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। বর্তমানে শেষ ছবির পর্যায়ে ছবির টুকটুক কাজ করা হচ্ছে। খুব শিগরির সেটা সম্পন্ন হলে সেন্সরে জমা দেব।’

এদিকে, মাজনুন মিজান ব্যস্ত ঈদ নাটকের কাজ নিয়ে। এরমধ্যেই চারটি নাটকের কাজ শেষ করেছেন। পাশাপাশি তার অভিনীত প্রথম বাণিজ্যিক ছবি ‘বসগিরি’ নির্মাণাধীন অবস্থায় আছে। এটি আগামী ঈদে মুক্তি পাবে।  

এনই/জেএইচ/পিআর

আরও পড়ুন