ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কাঁটা ছবিতে গাইলেন লিজা

প্রকাশিত: ০৬:৫৭ এএম, ০৩ আগস্ট ২০১৬

‘কাঁটা’ ছবির একটি গানে কণ্ঠ দিলেন ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী লিজা। গানের শিরোনাম ‘আজ মন যে দোলে’। মঙ্গলবার রাতে রাজধানীর লালমাটিয়ার একটি ষ্টুডিওতে গানটির রের্কডিং শেষ হয়েছে।

‘আজ মন যে দোলে তালে তালে, পাহাড়িয়া মাদলে’ এমন কথায় সাজানো শ্রুতি মধুর গানটি লিখেছেন তারিক তুহিন ও সুর-সংগীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ।

এ প্রসঙ্গে লিজা বলেন, ‘কাঁটা’ ছবির গানটিতে কণ্ঠ দিয়ে বেশ ভালো লাগছে। গানের কথা ও সর খুব সুন্দর। আশা করছি গানটি ভালো লাগবে।’  

এর আগে লিজা চলচ্চিত্র নির্মাতা সাইফ চন্দন পরিচালিত ‘ছেলেটি আবল তাবল মেয়েটি পাগল পাগল’ ছবিতে ‘ডার্লিং ডার্লিং’ শিরোনামে গানে কণ্ঠ দিয়েছিলেন। সে গানটি বেশ আলোচনায় ছিল।

kata

নারীর জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘কাঁটা’ ছবিটি। নির্মাণ করছেন তরুণ নির্মাতা হাসান ফুয়াদ। ছবিতে অভিনয় করছেন নবাগত নায়ক পারভেজ, সুস্মি আহসান ও ঐষী। এছাড়া আরো অভিনয় করছেন ওমর সানী, সাদেক বাচ্চু, রেবেকা, আব্দুল্লাহ সাকী প্রমুখ।

‘কাঁটা’ ছবিটির অডিও-ভিডিও প্রকাশ হবে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। ছবিতে গান থাকবে মোট ছয়টি। গানে লিজা ছাড়াও কণ্ঠ দেবেন সংগীত তারকা শহীদ, এফ এ সুমন, বেলাল খান, প্রত্যয় খান, লাবণ্য, ঐষী।

এনই/এইচএন/এএ/এমএস

আরও পড়ুন