ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আবারো একসঙ্গে নিশো-তিশা

প্রকাশিত: ১১:০৬ এএম, ০১ আগস্ট ২০১৬

ছোট পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও তিশা। এরইমধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্মে কাজ করে তারা প্রশংসিত হয়েছেন। নির্মাতারাও তাই এই জুটি নিয়ে বরাবরই আগ্রহী।

ধারবাহিকতায় আবারো নতুন একটি নাটকে একসঙ্গে কাজ করলেন তারা। নাটকের নাম ‘কাম ব্যাক তমিশ্রা’। আসছে কোরবানি ঈদের জন্য নির্মিত হয়েছে এটি। এরই মধ্যে শেষ হয়েছে শুটিং।

হাবিব জাকারিয়া উল্লাস রচিত নাটকটি নির্মাণ করেছেন অনন্য ইমন। গল্প সম্পর্কে তিনি বলেন, প্রায় বছরখানেক আগে  দুর্ঘটনায় নিহত প্রেমিকা তমিশ্রার স্মৃতিঘোরে ডুবে আছে নিশো। সে বারবার চায় তমিশ্রা ফিরে আসুক। এমন সময় হঠাৎ তিশার আবির্ভাব। সে বলে-আমিই তমিশ্রা!

চমকে যায় নিশো। সে বাস্তব-অবাস্তবের উদ্ভট জটিলতায় পড়ে যায়। কারণ, লুক, আচরণ, আবেগ, বাসা, ফোন নাম্বার, ফেসবুক অ্যাকাউন্ট সব কিছু প্রমাণ করছে এটাই তমিশ্রা। কিন্তু নিশো মানতে রাজী নয়, সে বলে তমিশ্রা মৃত। অথচ পরিবার-বন্ধুরা সবাই বলছে এটাই তমিশ্রা।

তারা ভাবছে নিশো মানসিকভাবে ভারসাম্য হারাচ্ছে। নিশো নিজেও নিজেকে সন্দেহ করে। কেননা তার বিশ্বাসের সত্য সে প্রমাণ করতে পারছে না। শেষাবধি সাইকিয়াট্রিস্ট দেখায় সে। চিকিৎসকও তাকে রোগী বলে সাব্যস্ত করে।

অবশেষে পরিস্থিতি দেখে সবাই নিশো-তমিশ্রার বিয়ের সিদ্ধান্ত নেয়। কিন্তু নিশো তার কল্পনার তমিশ্রাকে ভুলতে পারে না। তবে কী করবে সে?

এলএ/এএ/এমএস

আরও পড়ুন