ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তানিয়া বৃষ্টির ছবি পর্তুগালে

প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৬ জুলাই ২০১৬

চলচ্চিত্রের পরিচিত মুখ তানিয়া বৃষ্টি। ‘ঘাসফুল’ ছবি দিয়ে তার ইন্ডাস্ট্রিতে অভিষেক। তিনি চলতি বছরে কাজ করেছেন ‘তুমি যদি জানতে’ নামের একটি ছবিতে। এটি আগামী বছরের মার্চের দিকে বাংলাদেশে মুক্তি পাবে। তবে তার আগেই ছবিটির শুভমুক্তি হচ্ছে পর্তুগালে।

এই ব্যাপারে পোর্তো বাংলাদেশ কমিউনিটির সভাপতি শাহ আলম কাজল সাংবাদিকদের জানিয়েছেন, ‘যদি তুমি জানতে’ চলচ্চিত্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পর্তুগালের বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ইমতিয়াজ আহম্মদ, বিশেষ অতিথি থাকবেন ছবির পরিচালক এবং অভিনেতা আশরাফ জামান কিটু।

তিনি বলেন, ‘আগামী ৩১ জুলাই পোর্তোর ‘টিয়াট্রো সা দা বানদেইরা’র ১০৮ নম্বর সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে। স্থানীয় বাংলাদেশিদের কথা মাথায় রেখেই ছবিটি মুক্তি দেয়া হচ্ছে।’

‘তুমি যদি জানতে’ পর্তুগালের দ্বিতীয় বৃহত্তম শহর পোর্তোর সিনেমা হলে ৩১ জুলাই থেকে ছবিটি প্রদর্শিত হবে। এই ছবির চিত্রনাট্য লিখেছেন এস এম শাকিল এবং জেসমিন আক্তার নদী ও ফিরোজ যৌথভাবে পরিচালনা করেছেন।

এতে তানিয়া বৃষ্টির বিপরীতে থাকছেন নবাগত আশরাফ কিটু। ছবিটিতে আরো অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, শাহেদ শরীফ খান ও মনিরা মিঠু।

চলচ্চিত্রটির বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর ও কনা। চলচ্চিত্রটির শুটিং হয়েছে ঢাকা, গাজীপুর, ময়মনসিংহ, সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে।

এলএ/এবিএস

আরও পড়ুন