ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কঙ্গনাকে এড়িয়ে গেলেন দীপিকা

প্রকাশিত: ১২:৩১ পিএম, ২৫ জুলাই ২০১৬

কথায় বলে তারকাদের নাকি তারকা বন্ধু থাকে না। তবে এ কথাটা সম্ভবত সবচেয়ে বেশি যায় বলিউডের নায়িকাদের ক্ষেত্রে। কারণ বলিউডের নায়কদের বন্ধুত্ব খুব একটা না থাকলেও তিক্ততা প্রকাশও খুব কম। কিন্তু নায়িকাদের ক্ষেত্রে তা একেবারে ভিন্ন। সুযোগ পেলেই তারা একে অপরকে এড়িয়ে চলার চেষ্টা করেন।

সেটাই দেখা গেল সর্বশেষ দীপিকা-কঙ্গনার মুখোমুখি হবার পর। জানা যায়, সম্প্রতি ইরফান খান অভিনীত নতুন ছবি ‘মাদারি’ দেখার জন্য আমন্ত্রণ জানানো হয় বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন তারকাকে। আর তারকাদের জন্য বিশেষ এই প্রদর্শনীর মাত্র দুটি শিডিউল নির্ধারণ করা হয়। আর সেই প্রদর্শনীতেই যাওয়ার শিডিউল ঠিক করতে দীপিকা যোগাযোগ করেন আয়োজকদের সাথে। জানতে চান কোনদিন কোন কোন তারকা যাচ্ছেন প্রদর্শনীতে। সেখানেই প্রথম দিনে কঙ্গনার আগমনের খবর শুনে প্রথমদিন ‘মাদারি’ দেখতে যাওয়া থেকে বিরত থাকেন দীপিকা।

আর সেই অনুযায়ী ‘মাদারি’র দ্বিতীয় দিন প্রেমিক রনভির সিংসহ হাজির হন বিশেষ প্রদর্শনীতে। এই ঘটনাটি আয়োজকরা মজা করে প্রকাশ করে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এখনো বিষয়টি কঙ্গনার নজের হয়তো পড়েনি। কঙ্গনার যা স্বভাব, দীপিকাকে না কতো কথাই শুনতে হয়।

আরএএইচ/এলএ/এবিএস/এমএফ

আরও পড়ুন