ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‎শুভ-মাহির ঢাকা অ্যাটাক মুক্তি পাবে আগামী বছর

প্রকাশিত: ১১:৩৮ এএম, ২৩ জুলাই ২০১৬

চলতি মাসে মুক্তি দেয়ার লক্ষ্যে শুরু হয়েছিলো বছরের আলোচিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’র নির্মাণ কাজ। দীপঙ্কর দীপন পরিচালিত ছবিটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি।

কিন্তু গেল এপ্রিল মাসে মালয়েশিয়ায় সর্বশেষ শুটিং সম্পন্ন করার পর থেকে প্রায় তিন মাস যাবত শুটিং কার্যক্রম বন্ধ রয়েছে ছবিটির। এখন পর্যন্ত সব মিলিয়ে ৭০ ভাগ দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। তাই চলতি মাসে মুক্তি দেয়ার কথা থাকলেও সেটি সম্ভব হয়নি। প্রতিশ্রুতি অনুযায়ী ছবিটি মুক্তি না দিতে পারায় দুঃখ প্রকাশ করেছে ‘ঢাকা অ্যাটাক’ টিম।

সেই সঙ্গে তারা আশা প্রকাশ করে জানিয়েছেন, সবকিছু গুছিয়ে আগামী অক্টোবর-নভেম্বরে নতুন করে শুরু হবে ‘ঢাকা অ্যাটাক’র শুটিং। শেষ কিস্তির কাজ শেষ করে ছবিটি আগামী বছরের শুরুতেই মুক্তি দেয়া হবে।

ছবির পরিচালক দীপঙ্কর দীপন জাগো নিউজকে বলেন, “অনেক প্রত্যাশা নিয়ে ছবির কাজটি শুরু করেছি। তাড়াহুড়ো করতে গিয়ে মানটা খারাপ করতে চাই না। সেজন্য সময় নিচ্ছি। বাংলা চলচ্চিত্রের চলমান স্বাভাবিক গতিতে একটি ভিন্ন মাত্রা যোগ করতে ‘ঢাকা অ্যাটাক’ একটি বড় চ্যালেঞ্জ নিয়ে অগ্রসর হচ্ছে।”

তিনি আরো যোগ করে বলেন, ‘দর্শক ছবিটি দেখলেই বুঝতে পারবেন কেন এই দেরি? একটা ভালো ছবি নির্মাণের লক্ষ্যেই আমরা কাজে করে যাচ্ছি।’

প্রসঙ্গত, হাইভোল্টেজ এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবিটি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

মাহি-শুভ ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, নওশাবা, এবিএম সুমন প্রমুখ। এই ছবির একটি গানে কণ্ঠ দেবেন বলিউডের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং।

এলএ/এবিএস

আরও পড়ুন