ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঢাকাই ছবির ডিজিটাল প্রেমে বলিউডের রাখি

প্রকাশিত: ০৮:৫৮ এএম, ২৩ জুলাই ২০১৬

দেশের সবচেয়ে বড় বাজেটের আইটেম গান তৈরি করছেন চিত্র নির্মাতা অনন্য মামুন। তিনি তার নতুন ছবি ‘আমি তোমার হতে চাই’ ছবির জন্য গানটি নির্মাণ করছেন অনেক চমক নিয়ে।

‘ডিজিটাল প্রেম’ শিরোনামে গানটির বড় চমক হচ্ছে, এটিই হতে যাচ্ছে এ যাবতকালে নির্মিত আইটেম গানগুলোর মধ্যে সবচেয়ে বেশি বাজেটের। পাশাপাশি আরো একটি হিসেবে দর্শকরা এই গানে পাবেন বলিউড সেনসেশন রাখি সাওয়ান্তকে। এর মাধ্যমে বলিউডের এই তারকার অভিষেক হচ্ছে বাংলা ভাষা ও ঢাকাই ছবিতে।

আজ শনিবার (২৩ জুলাই) নেপালে গানটির চিত্রায়ন শুরু হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মানুন। তিনি বলেন, ‘সকাল থেকেই শুটিং করছি। নায়ক বাপ্পীও আছেন। এই গানের মাধ্যমে ঢাকাই ছবির দর্শকদের জন্য চমৎকার কিছু অপেক্ষা করছে। একইসঙ্গে ছবিটিও দর্শকদের ভালো লাগবে বলে জানান তরুণ এই নির্মাতা।’

লাইভ টেকনোলোজিস শিরোনামের এই গানে কণ্ঠ দিয়েছেন মমতাজ। গানের কথা লিখেছেন মাহমুদ জুয়েল। সুর-সংগীত পরিচালনা করেছেন শফিক তুহিন। গানটির কোরিওগ্রাফি করছেন তানজিল আলম।

Rakhi

এদিকে ‘আমি তোমার হতে চাই’ ছবিতে বাপ্পী-মিম তৃতীয়বারের মতো জুটি হয়ে কাজ করছেন। ছবিটিতে এই দুই তারকার পাশাপাশি আরো অভিনয় করছেন জন, দিপালী, ডন, মনিরা মিঠু ও মিশা সওদাগর।

‘আমি তোমার হতে চাই’ ছবির সংগীত পরিচালক হিসেবে থাকছেন হাবিব ওয়াহিদ, শফিক তুহিন, আহমেদ হুমায়ূন, নাভেদ পারভেজ ও আকাশ। গানে কণ্ঠ দেবেন হাবিব ওয়াহিদ, জেমস, মমতাজ, আকাশ, তাহসিন ও নন্দিতা।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ দিকে মুক্তি পেতে পারে ‘আমি তোমার হতে চাই’ ছবিটি।

এনই/এলএ/এমএস

আরও পড়ুন