ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রচারে আসছে চঞ্চল চৌধুরীর শান্তি অধিদপ্তর

প্রকাশিত: ০৯:২৩ এএম, ২১ জুলাই ২০১৬

প্রচারে আসছে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর নতুন ধারাবাহিক ‘শান্তি অধিদপ্তর’। আগামীকাল শুক্রবার (২২ জুলাই) থেকে আরটিভিতে শুরু হবে ধারাবাহিকটির প্রচার। ফজলুল হক আকাশের রচনায় এটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। নাটকটি প্রচার হবে প্রতি শুক্র-শনি-রবিবার রাত ৮ টা ২০ মিনিটে আরটিভিতে।

নাটকে চঞ্চল চৌধুরীর পাশাপাশি আরো অভিনয় করেছেন আল মনসুর, চিত্রলেখা গুহ, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, ড. এজাজ, অহনা, ঈশানা, সোনিয়া হোসেন, তারিক স্বপন, আহসানুল হক মিনু, অলিউল হক রুমি, নুসরাত ডায়না, দোলন দে, শামীম, ফরহাদ লিমন, ওয়াসিম যুবরাজ প্রমুখ।

Chanchal

‘শান্তি অধিদপ্তর’ নামে কল্পিত এক অফিসকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই গল্প। মানুষের জীবনে শান্তি নিশ্চিত করার লক্ষ্যে শান্তি অধিদপ্তর নিয়মিত বিশুদ্ধ শান্তি উৎপাদন করে যাচ্ছে। কিন্তু সমস্যা হয়েছে শান্তি বিতরণ নিয়ে। শান্তির অভাবে সাধারন মানুষ ভীষন কষ্টে আছেন। সামান্য একটু শান্তির জন্য মানুষ দিনের পর দিন শান্তি অধিদপ্তরের অফিসে এসে তদবির করছেন। কিন্তু শান্তি মিলছে না।

যারা শান্তি নিয়ে কাজ করছে তারা প্রত্যেকেই অফিস ও পরিবার নিয়ে তীব্র অশান্তিতে আছে। শান্তি অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারীদের ব্যক্তি ও পরিবারের বিচিত্র কর্মকান্ডের হাস্যরসাত্বক উপস্থাপনা করা হয়েছে এই ধারাবাহিক নাটকে।

প্রসঙ্গত, বর্তমানে একটি অনুষ্ঠানে অংশ নিতে অস্ট্রেলিয়ায় রয়েছেন চঞ্চল চৌধুরী। গেল ঈদে তার অভিনীত বেশ কিছু নাটক-টেলিফিল্ম প্রশংসিত হয়েছে। এদিকে চঞ্চল ভক্তরা অপেক্ষায় রয়েছেন প্রিয় অভিনেতার নতুন চলচ্চিত্র ‘আয়নাবাজি’র। অমিতাভ রেজার পরিচালনায় নির্মিত এই নাটকটি আসছে আগস্টেই দেশব্যাপী মুক্তি পাবে।

Chanchal

এলএ/আরআইপি

আরও পড়ুন