ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কলকাতায় হঠাৎ বিদ্যা

প্রকাশিত: ০৬:২০ এএম, ২৯ জুন ২০১৪

বেশ চমকে গেলেন বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। হঠাৎ করে ‘ববি জাসুস’ চলে আসবেন তাঁর সঙ্গে দেখা করতে এটা বুঝতে পারেননি। তবে, এই সাক্ষাতে খুবই খুশি হয়েছেন তিনি। শনিবার শরৎ বোস রোডের ‘ডাগ-আউট’ রেস্তোরাঁতে ‘ববি জাসুস’ বিদ্যা বালান আসেন বুম্বাদার সঙ্গে দেখা করতে।

নিজের আসন্ন ছবির প্রোমোশনের জন্য আমির খানের পর বিদ্যা বালান বেশ নতুন এক আইডিয়া বের করেছেন । বিভিন্ন জায়গায় বিভিন্ন বেশে চলে যাচ্ছেন বিদ্যা। এর আগেই হৃত্বিক রোশনের ‘ব্যাং ব্যাং’ সিনেমার শুটিং স্পটে,  ভিখারির ছদ্মবেশে চলে গিয়েছিলেন বিদ্যা। এইবার তিনি এলেন কলকাতায় ‘বুম্বা’দার সঙ্গে দেখা করতে।

এইভাবে প্রচারের কারণ কি প্রশ্ন করায় বিদ্যা জানান, ‘সিনেমাতে ১২টা আলাদা লুক আছে আমার। তাই আমি প্রচারটাও আলাদাভাবে করছি।’ তাই কলকাতায় এসে তিনি  ‘ডাগআউট’ রেস্তোরাঁতে দেখা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

বিদ্যা বালান সংবাদমাধ্যমকে জানান , ‘আমি যখনই জানতে পেরেছি এখানে বুম্বাদা আছে তখনই চলে এসেছি দেখা করতে। কলকাতা এলে আমি বুম্বাদা’র ছদ্মবেশ নিতে চাই বা  ফুচকাওলার ছদ্মবেশ নিয়ে আসতে চাই এই শহরে। আমি ভেবেছিলাম লালন ফকিরের ছদ্মবেশ ধরে বুম্বাদার সঙ্গে দেখা করব কিন্তু সমযের অভাবে সেটা আর হযে উঠল না’৷

বিদ্যা যখন সংবাদমাধ্যমের সামনে এই কথা বলছিলেন, পাশে দাঁড়িয়ে মুচকি হাসছিলেন কলকাতার বিখ্যাত সুপারস্টার। তবে, বিদ্যার এই ‘বহুরূপী’ হয়ে ছবি প্রচার তাঁর ভক্তদের কাছে বেশ ভালোই গ্রহণযোগ্য হয়েছে।