ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শিকারের অপেক্ষায় শাকিব খান!

প্রকাশিত: ১১:৫৯ এএম, ১৯ জুলাই ২০১৬

চারপাশে ঘুটঘুটে অন্ধকার। এরমধ্যে গায়ে কালো লেদারের জ্যাকেট আর হাতে স্নাইপার নিয়ে শত্রুর অপেক্ষায় তীর্থের কাকের ন্যায় বসে আছেন একজন শিকারীর অপেক্ষায়। ভালো করে দৃষ্টি রাখতেই বুঝা গেল তিনি চিত্রনায়ক শাকিব খান। মাতাল অবস্থায় তার চোখে-মুখে একজন পেশাদার খুনীর ছাপ স্পষ্ট ফুটে উঠেছে।

বাস্তবে নয়, নতুন ছবি ‘শুটার’- এ এভাবেই হাজির হবে শাকিব। বর্তমানে এফডিসিতে ছবির নির্মাণ কাজ চলছে। এটি ছিলো গতকাল সোমবার (১৮ জুলাই) রাতের শুটিংয়ের দৃশ্য। অ্যাকশনধর্মী এই ছবিটি পরিচালনা করছেন রাজু চৌধুরী।

Shakib-khan

পরিচালক জানালেন, একজন সিরিয়াল কিলারের সুস্থ জীবনে ফিরে আসা ও টিকে থাকার লড়াই নিয়ে নির্মিত হচ্ছে ‘শুটার’। এতে শাকিবের বিপরীতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন শবনম বুবলী। এছাড়াও ছবিতে অভিনয় করছেন শাহরিয়াজ, সম্রাট ছাড়া আরো অনেকে।

নির্মাতা রাজু চৌধুরী বলেন, ‘চেষ্টা করছি শাকিবকে এখানে ভিন্ন একটি গেটাপে উপস্থাপন করতে। আশা করছি পুরনো শাকিব নয়, দর্শকরা এবার নতুন এক শাকিবকে দেখতে পাবেন।’ চলতি বছরই ছবিটি দর্শকদের কাছে পৌঁছে দেয়ার ইচ্ছাও জানালেন নির্মাতা রাজু চৌধুরী।

Shakib-khan

তিনি আরো জানালেন, শাকিব ও বুবলী দুজনেই অনেক আগে থেকে ‘বসগিরি’ ছবির শুটিং করছিলেন। সেটির কাজ প্রায় শেষের দিকে। বসিগিরির পাশাপাশি চলবে ‘শুটার’র  দৃশ্যধারণ।

ইকবাল হোসেন প্রযোজিত শুটার ছবির গানগুলো লিখেছেন লিখেছেন সুদীপ কুমার দীপ।  

এনই/এলএ/এমএস

আরও পড়ুন