ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সালমানকে উড়িয়ে দিলেন রজনীকান্ত!

প্রকাশিত: ০৮:১৫ এএম, ১৯ জুলাই ২০১৬

তামিল সুপারস্টার রজনীকান্ত। তাকে দক্ষিণের মানুষেরা অভিনয়ের ভগবান বলে সম্মান করেন। তিনি যা করেন তাই স্টাইল। যেখানে পা রাখেন সেখানেই সাফল্যের ঝড়।

এবার সেই ঝড়ে উড়ে যেতে বসেছে বলিউড সুপারস্টার সালমান খানের নতুন ছবি ‘সুলতান’। ছবিটি তুমুল ব্যবসা করছিলো ঈদের আগে মুক্তি পেয়ে। এরইমধ্যে ৩০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়ে দখল করে নিয়েছে আয়ের অনেক রেকর্ড।

অবশ্য এতদিন ‘সুলতান’র কোনো যোগ্য প্রতিদ্বন্দ্বী ছিলো না। কিন্তু সম্প্রতি সালমানের কপালে ভাঁজ এনে দিয়েছে রজনীকান্তের ‘কাবালি’। এই ছবির কাছে যেন ম্লান হয়ে গেল সালমান খানের ‘সুলতান’। আগাম বুকিংয়ের প্রথম দিন মাত্র দুই ঘণ্টায় শেষ ‘কাবালি’র সব টিকিট! যেখানে সালমানকে একশ কোটি আয় করতে অপেক্ষা করতে হয়েছে দুইদিন, সেখানে রজনী মাত্র দুই ঘণ্টাতেই কামিয়ে নিলেন দুইশ কোটি রুপি। বুঝুন, সুপারস্টার আর কাকে বলে!

গত কয়েক মাস ধরেই ‘কাবালি’ ঘিরে শুরু হয়েছিল মেগা-হাইপ। ছবি মুক্তি পাচ্ছে ২২ জুলাই। তার আগে সোমবার থেকে আমেরিকায় শুরু হয়েছিল আগাম বুকিং। জানা গেছে, বুকিং চালু হওয়ার দুই ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে ছবির সব টিকিট। এতে মাত্র ২ ঘণ্টায় কাবালি আয় করেছে ২০০ কোটি রুপি।

জনপ্রিয়তার নিরিখে রজনীকান্ত বলিউডের যে কোনো অভিনেতার থেকে কয়েক গুণ এগিয়ে। তার আয়ও দেশের অন্যান্য ছবির অভিনেতাদের থেকে অনেক বেশি। শুধু ভারতেই নয়, থালাইভারের (রজনীকান্তকে ভক্তরা ‘থালাইভার’ বলেন) ফ্যানবেস ছড়িয়ে রয়েছে গোটা বিশ্বে। আমেরিকায় তার ছবি ঘিরে চোখে পড়ার মতো উন্মাদনা তৈরি হয়। ব্যতিক্রম হয়নি কাবালির ক্ষেত্রেও।

ডিস্ট্রিবিউশনের দায়িত্বে রয়েছে সিনেগ্যালাক্সি সংস্থা। বিশ্বজুড়ে ছবিটি রিলিজ হওয়ার আগে তার পাইরেটেড ভিডিও ফাঁস হওয়ার পথও রুখে দিতে সক্ষম হয়েছেন নির্মাতারা। ধারণা করা হচ্ছে, কেবল সালমান নয়, এ বছর আর কোনো তারকাই টিকবেন না রজনীকান্তের সঙ্গে পাল্লা দিয়ে।

প্রসঙ্গত, চল্লিশ বছরের দীর্ঘ ক্যারিয়ারে এটি রজনীর ১৫৯তম ছবি। শুধু আমেরিকাতেই মোট ৪০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘কাবালি’।

এলএ/এমএস

আরও পড়ুন