ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

অভিনব প্রচারণায় আয়নাবাজি (ভিডিও)

প্রকাশিত: ০৭:০৬ এএম, ১৮ জুলাই ২০১৬

প্রথমবারের চলচ্চিত্র নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা। বহুরুপী এক যুবকের কান্ড কীর্তি নিয়ে নির্মিত এই ছবির নাম ‘আয়নাবাজি’। ছবিটিতে আয়না চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

এরইমধ্যে সেন্সর থেকে মুক্তির অনুমতি পেয়েছে ‘আয়নাবাজি’। সবকিছু ঠিক থাকলে ছবিটি ১৯ আগস্ট মুক্তি পাবে। সে লক্ষেই শুরু হয়েছে ছবিটির প্রচার-প্রচারণা।

আর দর্শক টানতে শুরুতেই অভিনব এক প্রচারণা কৌশল অবলম্বন করলো ‘আয়নাবাজি’র টিম। জানা গেছে, ইউটিউবে ছবির একটি গানের কথা প্রকাশ করে আয়োজন করা হয়েছে প্রতিযোগিতার। গানের কথার সারমর্ম অনুযায়ী, ভিডিও নির্মাণ করে যে কেউ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। আর সেটি পাঠাতে পারবেন - [email protected] ঠিকানায় ই-মেইল করে।

প্রতিযোগীদের পাঠানো ভিডিও থেকে বাছাই করে যার ভিডিও সবচেয়ে সুন্দর হবে, তিনিই হবেন বিজয়ী। পুরস্কার হিসেবে তিনি পাবেন ‘আয়নাবাজি’ টিমের সঙ্গে ছবিটি দেখা এবং অমিতাভের পরবর্তী ছবিতে কাজ করার সুযোগ।

বছরের বহুল আলোচিত ছবি ‘আয়নাবাজি’র কাহিনি লিখেছেন সৈয়দ গাউসুল আলম শাওন, চিত্রনাট্য তৈরি করেছেন অনম বিশ্বাস। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। গানগুলো তৈরি করেছেন ফুয়াদ, অর্ণব, হাবিব ও চিরকুট ব্যান্ডের সদস্যরা।

‘আয়নাবাজি’তে চঞ্চল চৌধুরীর বিপরীতে দেখা যাবে নাবিলাকে। এছাড়াও অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, হীরা চৌধুরী প্রমুখ। কনটেন্ট ম্যাটার লিমিটেড প্রযোজিত এবং হাফ স্টপ ডাউন লিমিটেড নিবেদিত ছবিটির নির্বাহী প্রযোজক এশা ইউসুফ।

দেখুন গানের কথা প্রকাশ করা ভিডিওটি :


এলএ/আরআইপি

আরও পড়ুন