ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

২ দিনব্যাপী মাহির বৌ ভাত

প্রকাশিত: ১১:১১ এএম, ১৫ জুলাই ২০১৬

সংবাদমাধ্যমকে জানিয়ে গত ২৫ মে সিলেটের পাত্র অপুকে বিয়ে করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে ঘরোয়া পরিবেশে গায়ে হলুদ ও বিয়ের ওই আয়োজনেই জানিয়ে দেয়া হয়েছিল একটি আনুষ্ঠানিক আয়োজনের কথা। মাহি-অপু দুই পরিবারের যৌথ উদ্যোগে ২০ জুলাই রাতে শহরের একটি অভিজাত হোটেলে সেই আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এমনটাই জানিয়েছেন মাহি।

তিনি বলেন, মূলত মিডিয়ার বন্ধু-স্বজনদের কথা ভেবেই ২০ তারিখের অনুষ্ঠানটি করছি ঢাকায়। কারণ আমার যত পরিচিতি তার সবটাই হয়েছে মিডিয়ার কল্যাণে।

মাহি আরও জানান, ২৪ জুলাই সিলেটে বড় করে আরেকটি অনুষ্ঠানের আয়োজন করছেন তারা। সেটি হবে মাহিকে শ্বশুরবাড়ি তুলে নেওয়ার আনুষ্ঠানিকতা।  

এরই মধ্যে বন্ধু ও স্বজনদের হাতে পৌঁছে গেছে মাহির বিয়ের নিমন্ত্রণপত্র। পাত্র পারভেজ মাহমুদ অপু ও পাত্রী শারমিন আক্তার নিপা মাহিয়া মাহি। তাদের বিয়ে উপলক্ষে ২০ জুলাই বুধবার রাতে আমন্ত্রণ জানানো হয়েছে ঢাকার একটি বড় কনভেনশন সেন্টারে। নজরকাড়া নিমন্ত্রণপত্রে রয়েছে পাত্র-পাত্রীর ছবি।

আনুষ্ঠানিক বিয়ের পর বরের সঙ্গে মাহি যাবেন শ্বশুরবাড়ি সিলেটে। কিছুদিন সেখানে থাকার পর মধুচন্দ্রিমায় যাবেন যুক্তরাষ্ট্রে। তারপর আবারো হাতে জমে থাকা ছবির কাজগুলো শেষ করবেন।

এনই/এএইচ/এমএস

আরও পড়ুন