ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদে চমক নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স!

প্রকাশিত: ১১:১৩ এএম, ৩০ জুন ২০১৬

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের জন্য বরাবরই নানা চমক নিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। আর এবারের ঈদে থাকছে চমকের চেয়েও বেশি কিছু। ঈদকে কেন্দ্র করে এই মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘আইস এজ : কলিসন কোর্স’ এবং ‘দ্য লিজেন্ড অব টারজান’ ছবি দুটি।

তার মধ্যে ‘আইস এজ : কলিসন কোর্স’ বিশ্বের সবার আগে মুক্তি পাচ্ছে বাংলাদেশে। এটিই স্টার সিনেপ্লেক্সের দর্শকদের জন্য দারুণ চমক। আগামী ২২ জুলাই আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ছবিটি। তার ১৫ দিন আগেই অর্থাৎ ৮ জুলাই বাংলাদেশে ছবিটি মুক্তি দিয়ে রীতিমত রেকর্ড সৃষ্টি করতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স। এর আগে এমনটি হয়নি বাংলাদেশে। তাই তাবৎ দুনিয়ার দর্শকদের আগে বাংলাদেশের দর্শকরা ছবিটি দেখার সুযোগ পাচ্ছেন।

ফক্স এনিমেশন স্টুডিও এবং ব্লু স্কাই স্টুডিও’র জনপ্রিয় সিরিজ ‘আইস এজ’র পঞ্চম পর্ব এটি। ২০১২ সালে মুক্তি পেয়েছিল সিরিজের চতুর্থ ছবি ‘আইস এজ: কন্টিনেন্টাল ড্রিফট’। এটি বিশ্বব্যাপী আয় করেছিল ৮৭৪ মিলিয়ন ডলার। ব্লকবাস্টার এই সিরিজের প্রথম চারটি পর্ব আয় করেছিল ২.৮ বিলিয়ন ডলার। এবারের ছবির নাম ‘আইস এজ: কলিসন কোর্স’। সাফল্যের দৌড়ে এবারের ছবিটি আগের ছবিগুলোকেও ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে।

অন্যদিকে, ‘দ্য লিজেন্ড অব টারজান’ মুক্তি পাচ্ছে আন্তর্জাতিক মুক্তির দিনেই। ১ জুলাই মুক্তি পাবে বহুলকাঙ্খিত এই ছবি। দর্শকদের ঈদ আনন্দে ছবি দুটি বাড়তি মাত্রা যোগ করবে বলে প্রত্যাশা স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের।

বিশ্বজুড়ে অগণিত সিনেমাপ্রেমীর প্রিয় এক চরিত্র ‘টারজান’। এডগার রাইজ ব্যারোজের সৃষ্ট চরিত্রটি এরইমধ্যে ১০১ বছরে পা দিয়েছে। কিন্তু আজও এর জনপ্রিয়তায় কোনো ছেদ পড়েনি। তাকে নিয়ে ফ্যান্টাসি চলে এখনও। ১ জুলাই মুক্তি পাচ্ছে শতাব্দীর প্রাচীন টারজানকে নিয়ে নতুন ছবি। এবারের ছবির নাম ‘দ্য লিজেন্ড অব টারজান’। সম্প্রতি এর ট্রেলার মুক্তি পেয়েছে। তারপর থেকেই ছবিটি নিয়ে উন্মাদনা বেড়েছে বহুগুণ।

ট্রেলারে দেখা গেছে জঙ্গলের নানা ঘাত-প্রতিঘাত, জন্তু-জানোয়ারের আক্রমণই নয়, টারজানকে লড়াই করতে হচ্ছে মানুষের বিরুদ্ধেও, সভ্যতার ভয়ঙ্কর থাবার বিরুদ্ধেও।

ছবিতে টারজানের ভূমিকায় অভিনয়ের জন্য নেয়া হয়েছে সুইডেনের অভিনেতা আলেকজান্ডার স্কারসগার্ডকে। তবে এ কথা বলার অপেক্ষা রাখে না যে, টারজানের গল্পের বড় আকর্ষণ কাহিনির নারী চরিত্র জেন পরটার। বহু ডাকসাইটে অভিনেত্রী এ চরিত্রে অভিনয় করছেন। এবার এ চরিত্রে দেখা যাবে মার্গো রবিকে।

এলএ/আরআইপি

আরও পড়ুন