ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

চলচ্চিত্র নিয়ে ব্যস্ত জ্যোতি

প্রকাশিত: ০২:২৮ এএম, ০৪ জানুয়ারি ২০১৫

টিভি নাটক ও চলচ্চিত্র এ দুই মাধ্যমে নিয়মিত অভিনয় করছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। বিভিন্ন চ্যানেলে প্রচার চলতি একাধিক ধারাবাহিক নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এসব নাটকের বিভিন্ন লটের শুটিংয়ের কাজে প্রতিদিনই কোন না কোন শুটিং লোকেশনে গিয়ে হাজির হচ্ছেন জ্যোতি।

এ প্রসঙ্গে জ্যোতি বলেন, বেশ কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার চলছে। এগুলোর কাজ নিয়মিত চালিয়ে যেতে হচ্ছে। তবে এখন ধারাবাহিকের কাজ কিছুটা কমিয়ে দিয়েছি। খণ্ডনাটকেই বেশি মনোযোগ দেয়ার চেষ্টা করছি।

বর্তমানে জ্যোতি অভিনীত এনটিভির ‘ঠিকানা জানা নাই’, আরটিভির ‘বিজলী’, চ্যানেল আইয়ের ‘ভেঙ্গে যাওয়া স্বপ্নগুলো’সহ কয়েকটি নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার চলছে। এছাড়া সম্প্রতি ‘ভেতর বাহির’ শিরোনামে একটি খণ্ডনাটকে কাজ শেষ করেছেন তিনি। নতুন বছরে আরও কিছু নাটকে কাজ করার কথা রয়েছে বলে জানিয়েছেন জ্যোতি। মিডিয়া ক্যারিয়ারে নিজের ৮ বছরেরও বেশি সময় অতিবাহিত হয়েছে তার। এরই মধ্যে তিন শতাধিক নাটকে অভিনয়করেছেন।

সংখ্যাটা অনেক হলেও প্রাপ্তির অপূর্ণতা এখনও রয়ে গেছে জ্যোতির। এ প্রসঙ্গে তিনি বলেন, মানুষের প্রাপ্তির কোন শেষ নেই। এখনও নিজেকে পরিপূর্ণ বলে ভাবতে পারছি না।

ময়মনসিংহের গৌরীপুরে জ্যোতির জন্ম। সেখানেই বেড়ে ওঠা তার। স্কুল, কলেজ আর বিশ্ববিদ্যালয় জীবনের পুরো সময়টাই তার সেখানে কাটে। কখনও অভিনয়ে আসবেন এমনটা ভাবেননি জ্যোতি। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রথমে ইচ্ছে ছিল রাজনীতিবিদ হবো। তারপর সাংবাদিক হওয়ার স্বপ্নও লালন করেছিলাম। কিন্তু এত স্বপ্ন বুকে ধারণ করেও কোন কিছুই হতে পারলাম না। হলাম অভিনেত্রী।