ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঘাড়ত্যাড়া মজনু জাহিদ হাসান

প্রকাশিত: ০৮:০০ এএম, ২০ জুন ২০১৬

মাছরাঙা টেলিভিশনের এবারের ঈদ আয়োজনে থাকছে ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘ঘাড়ত্যাড়া মজনু’। ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে নাটকটি।

নাটকটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। বরাবরের মতো এখানেও তার অনবদ্য অভিনয়ে দর্শক মুগ্ধ হবেন বলে জানালেন নাটকটির পরিচালক রুমান রুনি। লিটু সাখাওয়াতের রচনায় এ নাটকে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা, মিলন ভট্টসহ আরও অনেকে।

Ghartera-Mojnu

গল্পে দেখা যাবে, মজনুর প্রধান সমস্যা হলো সে প্রচন্ড রাগী। কথায় কথায় রেগে যায়। মা-বাবা, ভাই- বোন, প্রতিবেশি সবাই তাকে এই রগচটা স্বভাবের জন্য ভয় পায়। এই কারণে সবাই তাকে ঘাড়ত্যাড়া মজনু নামে ডাকে।

একদিন ভোর বেলা ঘুম থেকে উঠে দেখে যে সত্যি সত্যি মজনুর ঘাড়টা বাকা হয়ে গেছে। পীর ফকির দেখিয়েও প্রতিকার পায় না সে। লজ্জায় সে রাস্তায় বের হতে পারে না। বোরকা পরে বের হয়। বাবা চিন্তা করে ছেলের একটা বিয়ে দিতে পারলে হয়ত ওর এই সমস্যার সমাধান হবে।

যেই ভাবা সেই কাজ। শুরু হয় মেয়ে দেখা। মেয়ের বাড়ি থেকে লোকজন আসে মজনুকে দেখতে। কিন্তু সবাই ভয়ে থাকেন ঘাড়ত্যাড়া মজনুর কাছে কেউ কী আসলে মেয়ে বিয়ে দেবে? আর কোনোদিনই কী সোজা হবে মজনুর ঘাড়? বাকীটা জানতে চোখ রাখতে হবে মাছরাঙার ঈদ আয়োজনে।

এলএ/আরআইপি

আরও পড়ুন