ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদের বিশেষ উপহার নিয়ে স্নিগ্ধা

প্রকাশিত: ০৭:২৯ এএম, ২০ জুন ২০১৬

সবাই তাকে এখন পালকী বলেই ডাকে। বেসরকারি টিভি চ্যানেল দীপ্ত টিভির জনপ্রিয় প্রতিদিনের ধারাবাহিক ‘পালকী’তে নাম ভূমিকায় অভিনয় করেই তার খ্যাতি। একদম তাই, বলছি অভিনেত্রী স্নিগ্ধা মোমিনের কথাই।

সাধারণত ‘পালকী’ সিরিয়ালের বাইরে স্নিগ্ধা অন্য কোথাও কাজ করেন না। তবে আসছে ঈদ উপলক্ষে নিজের দর্শক ও ভক্তদের জন্য বিশেষ উপহারস্বরুপ ঈদের একটি বিশেষ টেলিফিল্ম ও একটি এক খন্ড নাটকের কাজ করেছেন মিষ্টি এই হাসির এই মেয়ে।

নাটক-টেলিছবি সম্পর্কে স্নিগ্ধা জাগোনিউজকে জানান, টেলিফিল্মটির শিরোনাম ‘ছেঁড়াটান’। জিনাত হোসাইন যুঁথি রচিত ও কৌশিক শংকর দাশ পরিচালিত এই টেলিফিল্মটিতে স্নিগ্ধা অভিনয় করবেন ‘নিপুণ’ চরিত্রে। এখানে আরো অভিনয় করবেন জনপ্রিয় টিভি অভিনেত্রী তারিন, অভিনেতা হিল্লোল, যাহের আলভীসহ অনেকেই। আগামী কয়েকদিনের মধ্যেই এর শুটিং শুরু হবে।

shinigdha2

আর এক খন্ডের যে নাটকটিতে স্নিগ্ধা অভিনয় করতে যাচ্ছেন তার শিরোনাম ‘রাতের রহস্য’। পান্থ শাহরিয়ারের রচনা ও নাসির উদ্দিন মাসুদের পরিচালনায় এই নাটকটি ভৌতিক গল্পের উপর নির্মিত হবে।

দুটি বিশেষ কাজ নিয়ে স্নিগ্ধা বলেন, ‘অনেকদিন পর নাটক ও টেলিফিল্মে কাজ করবো ভাবতেই ভালো লাগছে। দুটোর চিত্রনাট্যই হাতে এসেছে। গল্প ও আমার চরিত্রগুলো বেশ চমৎকার। প্রায় সময় ফেসবুকে অনেকেই প্রশ্ন করেন কেন আমি নাটক-টেলিছবিতে কাজ করি না। আমার সেইসব প্রিয় দর্শক আর ভক্তদের জন্য এই দুটি কাজ আমার পক্ষ থেকে উপহার। আশা করি তাদের ভালো লাগবে।’

এই বিশেষ নাটক ও টেলিফিল্ম দুটি আসছে ঈদে দীপ্ত টিভির বিশেষ ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে।

এলএ/আরআইপি

আরও পড়ুন