ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মীরাক্কেলের দ্বিতীয় রানারআপ বাংলাদেশের পাভেল-আরমান

প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১২ জুন ২০১৬

‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স-৯’ এর বিজয়ী এবং দর্শকদের ভোটে দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের সাইদুর রহমান পাভেল ও কমর উদ্দিন আরমান। তবে এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন পশ্চিমবঙ্গের তিন শিশু শিল্পী আদিত্য, রক্তিমা ও সুমন। তারা প্রাণ লিচি ড্রিংকের সৌজন্যে পেয়েছে দুই লাখ টাকার চেক। সেইসঙ্গে ফাইনালের বিজয়ীদের একটি ব্র্যান্ড নিউ প্রাইভেটকারের চাবি ও দুই লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

এছাড়া দ্বিতীয় রানারআপ আরমান ও পাভেল পেয়েছেন এক লাখ টাকার চেকসহ আরো অনেক গিফট হ্যাম্পার।

আসরে প্রথম রানারআপ হয়েছেন পশ্চিমবঙ্গের বাঁকুড়ার উৎপল দত্ত। তিনি প্রাণ লিচি ড্রিংকের সৌজন্যে পেয়েছেন দুই লাখ টাকার চেক। আর ফেসবুক জরিপে বাংলাদেশের পাভেল জিতে নিয়েছেন সেরা ভিউয়ার্স’র পুরস্কার। তার হাতে এই সাফল্যের স্বীকৃতিস্বরূপ জি বাংলার সৌজন্যে এক লাখ টাকার চেক তুলে দেয়া হয়।

রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় জি বাংলায় প্রচারিত হয় এ অনুষ্ঠানটি। তিন ঘণ্টাব্যাপী চলে জমজমাট এই গ্র্যান্ড ফিনালের আসর। গ্র্যান্ড ফিনালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার বেশ ক`জন তারকা। তার মধ্যে অন্যতম কমেডি অভিনেতা কাঞ্চন, অভিনেত্রী ইন্দ্রানী হালদার, নির্মাতা রাজ চক্রবর্তী, রুন্দ্রনীল ঘোষসহ আরো অনেকে। অনুষ্ঠানের ফাঁকে গান গেয়ে মাতিয়ে তোলেন কণ্ঠশিল্পী অনুপম।

তবে বরাবরের মত এবারের সিজনেও শুরু থেকেই বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র। উপস্থাপনায় ছিলেন মীর আফসার আলী ওরফে মীর।

গ্র্যান্ড ফিনালে ছয় প্রতিযোগী অংশগ্রহণ করেন। তারা হলেন- বাংলাদেশের সাইদুর রহমান পাভেল, কমর উদ্দিন আরমান, এমদাদুল হক হৃদয়সহ পশ্চিমবাংলার বাঁকুড়া থেকে উৎপল ঘোষ, রক্তিমা, আদিত্য আর সুমন (জুটি) ও বিশ্বজিৎ ও শান্তনু (জুটি)। প্রথম রাউন্ড শেষে বাদ পড়েন বিশ্বজিৎ ও শান্তনু। পরবর্তীতে দ্বিতীয় রাউন্ডে পাঁচজন একবার করে পারফরম্যান্স করেন।

এনই/এলএ/এসকেডি