ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদের নাটক দ্য লাস্ট চ্যাপ্টার

প্রকাশিত: ০৮:৫৭ এএম, ১২ জুন ২০১৬

উর্মিলা, রজত ও আলভী তিন বন্ধু। লেখাপড়া করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। তাদের মধ্যে দারুণ বন্ধুত্ব। সুখে-দুঃখে তারা সব সময় একে অন্যের পাশে থাকেন। একটা সময় বন্ধুত্বের সম্পর্ক ছাপিয়ে রজত ও আলভীর মনে উর্মিলার জন্য ভালোবাসার সৃষ্টি হয়। কিন্তু কেউ কাউকে জানায় না। রজত-আলভীর মনের সুপ্ত প্রেম একটা সময় উর্মিলাকে তারা আদালাভাবে জানিয়ে দেন।

সব শুনে উর্মিলা হতাশ হয়ে যান বন্ধুদের নিয়ে। কারণ তিনি প্রেম করেন না। প্রেম পছন্দও করেন না। রজত-আলভীকে উর্মিলা সবসময় বন্ধুত্বের চোখে দেখেছেন। তাদের এই প্রেম নিবেদন উর্মিলা সহজে নিতে পারেননি। তবে কী হবে?

urmilla

সেই প্রশ্নের উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আসছে ঈদ পর্যন্ত। ঈদে প্রচার হওয়া ‘দ্য লাস্ট চ্যাপ্টার’ শিরোনামের নাটকে এই গল্পের শেষ মিলবে।

আওরঙ্গজেবের রচনায় নাটকটি পরিচালনা করছেন কৌশিক শংকর দাস। এতে অভিনয় করেছেন লাক্স তারকা উর্মিলা, রজত ও আলভী।

নাটকটি প্রসঙ্গে উর্মিলা বলেন, বর্তমানে অনেকগুলো নাটকে কাজ করছি। এরমধ্যে  `দ্য লাস্ট চ্যাপ্টার` অন্যতম। তাছাড়া কৌশিক দাদা খুব মেধাবী নির্মাতা। আশা করছি নাটকটি সকলের কাছে ভালো লাগবে।

urmilla

নির্মাতা কৌশিক শংকর দাস বলেন, গল্পটা তিন বন্ধুকে নিয়েই। তবে এটি ত্রিভুজ প্রেমের গল্প বলা যাবে। এটা চেনা গল্পে নানা রসায়ন দিয়ে দর্শকদের সামনে উপস্থাপন করা হবে। আশা করছি কাজটি ভালো হবে।

রাজধানীর উত্তরা, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গত নাটকটির শুটিং শেষ হয়েছে। দৃকের পরিবেশনায় পিআর প্রডাকশনের ব্যানারে নির্মিত ‘দ্য লাস্ট চ্যাপ্টার’ নাটকটি ঈদ অনুষ্ঠান মালায় চ্যানেল নাইনে প্রচারিত হবে বলে নির্মাতা জানান।

এনই/এলএ/এবিএস

আরও পড়ুন